সম্পাদক পরিষদ সরাসরি নঈম নিজামের বক্তব্য শুনতে চায়

সরাসরি তাঁর বক্তব্য শুনতে চেয়েছে পরিষ সম্পাদক পরিষদ থেকে নঈম নিজামের পদত্যাগের বিষয়েদ । এক জরুরি ভার্চ্যুয়াল সভায় এ সিদ্ধান্ত হয়, বৃহস্পতিবার বিকেলে সম্পাদক পরিষদের । ২৭ জুলাই নঈম নিজামের পদত্যাগের সিদ্ধান্তের কথা কয়েকটি গণমাধ্যমে প্রকাশিত হয় , দেশের প্রধান দৈনিক সংবাদপত্রগুলোর সম্পাদকদের সংগঠন সম্পাদক পরিষদের সাধারণ সম্পাদকের পদ থেকে । তবে নঈম নিজাম বাংলাদেশ প্রতিদিন-এর সম্পাদক

সভাপতিত্বে বৃহস্পতিবার বিকেলে জরুরি ভার্চ্যুয়াল সভা করে পরিষদে এর পরিপ্রেক্ষিতে সম্পাদক পরিষদের সভাপতি মাহ্ফুজ আনামের । ২৭ জুলাই সাধারণ সম্পাদকের পদ থেকে নঈম নিজামের পদত্যাগের একতরফা সিদ্ধান্তের প্রকাশ্য ঘোষণায় সম্পাদক পরিষদে সংকট তৈরি হয়েছে , এই বিষয়ে গণমাধ্যমে পাঠানো সম্পাদক পরিষদের সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয় । তিনি পদত্যাগ করেছেন বলে দেশের বাইরে থেকে ঘোষণা দিয়েছেন ,পরিষদের সভাপতির সঙ্গে মতপার্থক্যের কারণ দেখিয়ে ।

যে সংগঠনের ঐক্যের বৃহত্তর স্বার্থে নঈম নিজামের কাছ থেকে সরাসরি তাঁর অভিযোগ শুনতে চায় সম্পাদক পরিষদ ,এর পরিপ্রেক্ষিতে সভায় সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত গৃহীত হয়েছে । তাঁর দেশে ফেরার সম্ভাব্য তারিখ নির্ধারিত রয়েছে , আগামী ৩১ জুলাই । তবে শিগগিরই অনুষ্ঠেয় পরিষদের পরবর্তী সভায় তাঁকে উপস্থিত থাকার অনুরোধ করা হচ্ছে ।

তিনি সভায় নেওয়া সিদ্ধান্ত নঈম নিজামকে ব্যক্তিগতভাবে জানাবেন এবং পরবর্তী সভায় উপস্থিত থাকার অনুরোধ করবেন ,পরিষদের সিনিয়র সদস্য রিয়াজ উদ্দীন আহমেদকে দায়িত্ব দেওয়া হয়েছে । তবে আগামী সাত দিনের মধ্যে রিয়াজ উদ্দীন আহমেদকে তাঁর ওপর অর্পিত দায়িত্বের অগ্রগতি পরিষদ সভাপতিকে জানাতে অনুরোধ করা হয়েছে জানা যায় ।

Leave a Comment