সড়কের পাশে পড়ে ছিল ড্রাম, কৌতূহল থেকে ঢাকনা খুলতেই পাওয়া গেল মরদেহ

নাটোরের নলডাঙ্গায় সড়কের পাশে পড়ে থাকা একটি ড্রাম থেকে অজ্ঞাতনামা এক ব্যক্তির লাশ পাওয়া গেছে। স্থানীয় লোকজনের মাধ্যমে খবর পেয়ে আজ মঙ্গলবার দুপুরে উপজেলার সেনভাগ মফাপাড়া গ্রামের নলডাঙ্গা সড়কের পাশ থেকে মৃতদেহটি উদ্ধার করে পুলিশ।

তাৎক্ষণিক নিহত ব্যক্তির পরিচয় নিশ্চিত হতে পারেননি স্থানীয় লোকজন। তাঁর বয়স আনুমানিক ৪৫ বছর। পরনে ছিল নীল রঙের লুঙ্গি। অন্য জায়গায় হত্যার পর দুর্বৃত্তরা লাশটি নলডাঙ্গা সড়কের পাশে ফেলে রেখে গেছে বলে ধারণা করছে পুলিশ।

 

 

নলডাঙ্গা থানা–পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সকাল নয়টার দিকে সেনভাগ মফাপাড়া এলাকায় নলডাঙ্গা সড়কের পাশে টিনের বড় একটি ড্রাম পড়ে থাকতে দেখেন পথচারীরা। ঘটনাটি জানাজানি হলে গ্রামের অনেকেই সেখানে ছুটে আসেন। তাঁদের একজন কৌতূহলবশত ড্রামটির ঢাকনা খোলেন। এ সময় ড্রামের মধ্যে বস্তাবন্দী একটি মৃতদেহ দেখতে পান গ্রামবাসী।

খবর পেয়ে নলডাঙ্গা থানার পুলিশ ঘটনাস্থলে আসে। পরে বেলা একটার দিকে রাজশাহী থেকে পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) একটি দল সেখানে এসে মৃতদেহটি ড্রাম থেকে বের করে আলামত সংগ্রহ করে। পরে ময়নাতদন্তের জন্য মৃতদেহটি নাটোর আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়।

নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম বলেন, মৃতদেহের মাথাসহ কয়েকটি স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। কেউ অন্য জায়গায় ওই ব্যক্তিকে হত্যা করে মৃতদেহ গোপন করার জন্য এখানে ফেলে রেখে গেছে বলে ধারণা করা হচ্ছে।

নাটোরের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) শফিকুল ইসলাম জানান, ময়নাতদন্তের জন্য মৃতদেহটি নাটোর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। সন্ধ্যা পর্যন্ত কেউ মৃতদেহটির পরিচয় শনাক্ত করতে পারেননি। এ ব্যাপারে পুলিশ একটি অপমৃত্যু মামলা করেছে। মৃতদেহের পরিচয় শনাক্ত হলে স্বজনদের সঙ্গে কথা বলে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।

 

By নিজস্ব প্রতিবেদক

রংপুরের অল্প সময়ে গড়ে ওঠা পপুলার অনলাইন পর্টাল রংপুর ডেইলী যেখানে আমরা আমাদের জীবনের সাথে বাস্তবঘনিষ্ট আপডেট সংবাদ সর্বদা পাবলিশ করি। সর্বদা আপডেট পেতে আমাদের পর্টালটি নিয়মিত ভিজিট করুন।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *