‘শিশুবক্তা’ রফিকুল আটক

শিশুবক্তা রফিকুল ইসলাম মাদানি আটক

রাষ্ট্রবিরোধী ও উস্কানিমূলক মন্তব্য করা এবং রাজ্যের শীর্ষস্থানীয় মানুষকে কটূক্তি করার অভিযোগে রফিকুল ইসলামকে জনপ্রিয় বলেছিলেন শিশু শিশু নামে খ্যাত র‌্যাব।

বুধবার (৮ এপ্রিল) নেত্রকোনা থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছিল। র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার রংপুর ডেইলীকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, রফিকুলের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।

এর আগে, ২৫ শে মার্চ, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ঢাকা সফরের প্রতিবাদে মিছিল ও ভাঙচুরের সময় পুলিশ মতিঝিল এলাকায় রফিকুলকে আটক করে। তবে সেদিন গ্রেপ্তারের কয়েক ঘন্টা পরে তাকে মুক্তি দেওয়া হয়েছিল।

রফিকুল ইসলাম নেত্রকোনা জেলার পশ্চিম বিলাসপুরের সাওতুল হেরা মাদ্রাসার পরিচালক। তিনি একজন ‘শিশু বক্তা’ হিসাবে পরিচিত।

রফিকুল ইসলাম রাজধানীর জামিয়া মাদানিয়া বারিধারা মাদ্রাসায় পড়াশোনা করেছেন। তার দৈহিক আকারের কারণে, সবাই তাকে ‘শিশু বকতা’ বলে ডেকেছিল এবং এভাবেই তিনি পরিচিত হয়েছিলেন। নেত্রকোনা জেলার পশ্চিম বিলাসপুরের সাওতুল হেরা মাদ্রাসার পরিচালক রফিকুল ইসলামও ২০ দলীয় জোটে উলামায়ে ইসলাম ও রাবেতাতুল ওয়াজিনের সাথে যুক্ত বলে জানা গেছে।

By নিজস্ব প্রতিবেদক

রংপুরের অল্প সময়ে গড়ে ওঠা পপুলার অনলাইন পর্টাল রংপুর ডেইলী যেখানে আমরা আমাদের জীবনের সাথে বাস্তবঘনিষ্ট আপডেট সংবাদ সর্বদা পাবলিশ করি। সর্বদা আপডেট পেতে আমাদের পর্টালটি নিয়মিত ভিজিট করুন।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *