শিক্ষা কর্মকর্তার জন্য জরুরি ভিত্তিতে কিডনি প্রতিস্থাপন প্রয়োজন

শিক্ষা কর্মকর্তার জন্য জরুরি ভিত্তিতে কিডনি প্রতিস্থাপন প্রয়োজনগাইবান্ধা জেলার পলাশবাড়ীর সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তা মো. অহিদুজ্জামান

গাইবান্ধা জেলার পলাশবাড়ীর সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তা মো. অহিদুজ্জামান। প্রাথমিক শিক্ষার মানোন্নয়নে নিরলস কাজ করে যাচ্ছিলেন তিনি। কিন্তু তাঁর এই কর্মতৎপরতা থমকে গেছে কিডনি রোগের কারণে।

চিকিৎসক জানিয়েছেন, অহিদুজ্জামানের দুটি কিডনিতে জটিলতা দেখা দিয়েছে। তাঁর অন্তত একটি কিডনি দ্রুত প্রতিস্থাপন করা প্রয়োজন। এ জন্য প্রায় ২৫ লাখ টাকা দরকার।

অহিদুজ্জামানের বাড়ি রংপুরের পীরগঞ্জ পৌর এলাকায়। তাঁর পরিবারের সদস্যরা জানান, প্রতি সপ্তাহে তাঁর ডায়ালাইসিস করাতে হয়। চিকিৎসায় এরই মধ্যে জমিজমা বিক্রিসহ ব্যাংক থেকে ঋণও নিতে হয়েছে। অহিদুজ্জামান বলেন, তিনি আবার সুস্থ হয়ে শিক্ষক-শিক্ষার্থীদের কাছে ফিরতে চান। কিন্তু ব্যয়বহুল এই চিকিৎসার খরচ আর কুলিয়ে উঠতে পারছেন না তিনি। এ জন্য সমাজের সর্বস্তরের মানুষের সহযোগিতা কামনা করেছেন তিনি।

সাহায্য পাঠানোর ঠিকানা: আবিদা সুলতানা, সঞ্চয়ী হিসাব নম্বর ৫০১৮০০২২৮৭২০৬, সোনালী ব্যাংক, পীরগঞ্জ শাখা, রংপুর।

বিকাশেও সাহায্য পাঠানো যাবে ০১৮৩৭০৭৭৬০৩ নম্বরে।

By নিজস্ব প্রতিবেদক

রংপুরের অল্প সময়ে গড়ে ওঠা পপুলার অনলাইন পর্টাল রংপুর ডেইলী যেখানে আমরা আমাদের জীবনের সাথে বাস্তবঘনিষ্ট আপডেট সংবাদ সর্বদা পাবলিশ করি। সর্বদা আপডেট পেতে আমাদের পর্টালটি নিয়মিত ভিজিট করুন।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *