রেলের ১৯ একর জমি দখলমুক্ত সৈয়দপুরে

রেলের ১৯ একর জমি দখলমুক্ত সৈয়দপুরে

দখল করা নীলফামারীর সৈয়দপুরপুরের রেলের জায়গা বাঁচাতে সৈয়দপুরে উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়েছে। রবিবারের সকাল ১০ টা থেকে বিকেল ৫ টা শহরে এ অভিযান পরিচালিত হয়েছিল।
রেলওয়ের পাকশি বিভাগীয় ভূ-বিভাগীয় অনুষ্ঠান এবং নির্ধারিত ম্যাজিস্ট্রেট নরজামানের ঘটনা সৈয়দপুর রেলওয়ে ভূ-বিভাগ বিভাগে অভিযান পরিচালনা করা হয়েছে।।

সকাল হোটেল কাজিপাড়া সর্বদা অবৈধভাবে দর্শনার্থী রেলওয়ের অঞ্চলের জলাশয় ওয়ান জমিয়ার স্পট নিলারের মাধ্যমে বৈধভাবে লিজ সরবরাহ করে। ১৯৯০ সালে একর ৬ শতক জমি (জলাশয় ও কৃষিজমি) দীক্ষিত হওয়া উচিত এতে দুপুরে শহর কলাহাটি রোডের অবৈধভাবে দেখা ওঠার দ্বৈত দোকান এবং একটি বাড়িরও নীচে প্রবেশের বরাদ্দ রয়েছে। জলবায়ু দর্শনার্থীদের কাছ থেকে জিরমানা এবং নতুন করে লিজের ৩ ৪ ৩৪ জন ৫ টাকার রাজস্ব আদায় করা হবে এসব

শহর নয়াবাজার ভাগাড়ের ছোট ছোট জায়গার আশেপাশের জায়গাগুলি তোলা সৈয়দপুরপুর পৌরসভা ও চিকিত্সা উন্নয়ন সংস্থার বৌদ্ধভূমি কোয়েস্টোস্ট প্লান্ট বন্ধ করে দেওয়া হয়েছে। দ্রুততম সময়ে ম্যানেজমেন্টের বৈধ বরাদ্দ বা লিজের অনুসরণের কাজ করার নির্দেশনা পাওয়া গেছে। এসময় এখানে কর্মরত যোজনা কল্যান সংস্থার (এসকেএস) দুজন সাব-ইঞ্জিনিয়ারকে আটকে রাখা হয়। পরবর্তী পৌরসভার জিম্মায়া জিল্মায়া হোটেল অবিলম্বে থাকার জায়গা থেকে বৈধ উপায়ে লিজের করণীয় সম্মতি হেটে তার ১ ঘন্টার কারডন্ডকে ছেড়ে দেওয়া উচিত।

বাইকেলে শহর শহীদ ডা। জিকরুল শক রোডে সৈয়দপুর প্রেসক্লাবের সংস্থাগুলি নির্মান ৬ তলা ভবনের অবকাঠামো জেগে উঠেছে ৬ নাগরিকগণের আয়ত্তে ওঠার সমীক্ষা বৈধভাবে জলদস্যুদের জানতে হবে।

নির্ধারিত ম্যাজিস্ট্রেট মো। নরজামান বলেছিলেন, মন্ত্রীর আবাসস্থল বিশ্বব্যাপী রিক এই নির্দেশনাটি শীঘ্রই যখন চলে আসবে তখন কোনও জায়গাতেই উপস্থিত থাকবেন না ৈ এ নির্দেশিকা আলোকে স্থিতি গ্রহণ করুন। তার সংক্ষিপ্তভাবে আজ সৈয়দপুরে অভিযান চালানো হয়েছে।

তিনি বলেছিলেন, সুনির্বাড়িত পুলিশ মেশিনরা কি ধরণের কথা বলছে এবং যেসব শিশুদের বাজারের হোটেল রয়েছে তার জমিদার করাসহ অবৈধ কোটা উজ করা হবে।

এটির সাথে তার পুনঃ পার্বতীপুর রেলওয়ে ভূ-বিভাগ বিভাগের কানুনগো মো। জিয়াউর রহমান, সৈয়দপুর সহকারী প্রাকৃতিকলী মো। আহসান উদ্দীপনা, প্রাকৃতিক প্রকৃতি মো। শরিফুল ইসলাম, সৈয়দপুর রেলওয়ে সুরক্ষা কম আঞ্চলিক চিফ ইন্সপেক্টর মো। বেনজুর রহমান অঞ্চল সুরক্ষা বাহিনী এবং পেশাগত সেবা।

By নিজস্ব প্রতিবেদক

রংপুরের অল্প সময়ে গড়ে ওঠা পপুলার অনলাইন পর্টাল রংপুর ডেইলী যেখানে আমরা আমাদের জীবনের সাথে বাস্তবঘনিষ্ট আপডেট সংবাদ সর্বদা পাবলিশ করি। সর্বদা আপডেট পেতে আমাদের পর্টালটি নিয়মিত ভিজিট করুন।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *