রাজউক কলেজ ছাত্রী-শিক্ষকের ‘ব্যক্তিগত ছবি’ ভাইরাল

রাজউক কলেজ ছাত্রী-শিক্ষকের ‘ব্যক্তিগত ছবি’ ভাইরাল, রাজধানীর রাজউক উত্তরা মডেল কলেজের এক শিক্ষকের সঙ্গে একই শিক্ষা প্রতিষ্ঠানের এক শিক্ষার্থীর একাধিক মেসেঞ্জার চ্যাটের স্ক্রিনশট ফেসবুকে ভাইরাল হয়েছে।

শনিবার (১৫ এপ্রিল) দুপুরের দিকে ‘তৃপ্তি রহমান’ নামের একটি ফেসবুক আইডি থেকে এসব চ্যাটের স্ক্রিনশট আপলোড করার পর তা ছড়িয়ে পড়ছে বিভিন্ন গ্রুপ ও পেজে।

রাজউক কলেজ ছাত্রী-শিক্ষকের ‘ব্যক্তিগত ছবি’ ভাইরাল

রাজউক কলেজ ছাত্রী-শিক্ষকের ‘ব্যক্তিগত ছবি’ ভাইরাল । জানা গেছে, ওই শিক্ষকের নাম মাহির আসেফ পুলক।

তিনি রাজউক উত্তরা মডেল কলেজের ইংরেজি বিভাগের শিক্ষক এবং জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের ৪৫তম ব্যাচের ছাত্র ছিলেন।

ভাইরাল হওয়া এই চ্যাটের বেশ কিছু স্ক্রিনশট ভাইরাল হয়। রাজউক কলেজ ছাত্রী-শিক্ষকের ‘ব্যক্তিগত ছবি’ ভাইরাল সেখানে দেখা যায়, মেসেঞ্জারে তাদের প্রথম কথোপকথন শুরু হয় ১৩ মার্চ।




এসময় ওই ছাত্রী শিক্ষক পুলককে তাদের একটি কোচিং ব্যাচ শুরু করতে বলেন। এরপর থেকে তাদের মধ্যে বিভিন্ন ধরনের কথাবার্তা হয় এবং পরে তা প্রেমের সম্পর্কে রূপ নেয়।

রাজউক উত্তরা মডেল কলেজের শিক্ষকের স্ক্রিনশট

রাজউক উত্তরা মডেল কলেজের শিক্ষকের স্ক্রিনশট, এদিকে ‘তৃপ্তি রহমান’ নামের ফেসবুক আইডি থেকে এসব চ্যাটের স্ক্রিনশট আপলোড করা হয়েছে, দাবি করা হচ্ছে, শিক্ষক পুলক ও ছাত্রীর প্রেমের পরও তারা দুজনেই দ্বিতীয় সম্পর্কে জড়িয়ে পড়েন।

তাছাড়া বিষয়টি ছড়িয়ে পড়ার পর সংশ্লিষ্ট সকলের সামাজিক যোগাযোগ মাধ্যম ও মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়।

রাজউক কলেজ ছাত্রী-শিক্ষকের ‘ব্যক্তিগত স্ক্রিনশট’ মূল ঘটনা

রাজউক কলেজ ছাত্রী-শিক্ষকের ‘ব্যক্তিগত স্ক্রিনশট’ মূল ঘটনা, তবে অনেকের ধারণা, চ্যাটের স্ক্রিনশটগুলো শিক্ষার্থীর আইডি থেকে নেওয়া হয়েছে।

রাজউক কলেজ ছাত্রী-শিক্ষকের ‘ব্যক্তিগত ছবি’ ভাইরাল, তাই এ ঘটনার সঙ্গে শিক্ষক বা ছাত্রীর পরিচিত কেউ জড়িত থাকতে পারে।

অথবা তাদের মধ্যে যে কোনো একটি বহুমুখী প্রেমের সম্পর্কের কারণে এটি ছড়িয়ে দিতে পারে।

রাজউক উত্তরা মডেল কলেজের অধ্যক্ষ ব্রিগেডিয়ার জেনারেল এএসএম বাহাউদ্দিন আজ সন্ধ্যায় বলেন, রাজউক কলেজ ছাত্রী-শিক্ষকের ‘ব্যক্তিগত ছবি’ ভাইরাল ঘটনার বিস্তারিত আমরা এখনো জানি না।

আমরা এ বিষয়ে বিস্তারিত খোঁজখবর নেব এবং সে অনুযায়ী ওই শিক্ষক অভিযুক্ত হলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

By নিজস্ব প্রতিবেদক

রংপুরের অল্প সময়ে গড়ে ওঠা পপুলার অনলাইন পর্টাল রংপুর ডেইলী যেখানে আমরা আমাদের জীবনের সাথে বাস্তবঘনিষ্ট আপডেট সংবাদ সর্বদা পাবলিশ করি। সর্বদা আপডেট পেতে আমাদের পর্টালটি নিয়মিত ভিজিট করুন।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *