রাঙ্গামাটিতে আঞ্চলিক দুই গ্রুপের গোলাগুলিতে নিহত ২

রাঙ্গামাটির বাঘাইছড়িতে দুর্গম এলাকায় আঞ্চলিক দুই সংগঠনের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গোলাগুলিতে দুইজন নিহত হয়েছে। এ সময় একজন আহত হওয়ার খবর পাওয়া গেছে।

বুধবার দুপুরে উপজেলার রূপকারী ইউনিয়নের দুইকিলো নামক স্থানে এই ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, উপজেলার রূপকারী ইউনিয়নের দুই কিলো নামক স্থানে আঞ্চলিক দল ইউপিডিএফ (গণতান্ত্রিক) ও সন্তু লারমার নেতৃত্বাধীন জনসংহতি সমিতির মধ্যে গোলাগুলি শুরু হয়।

ঘণ্টাব্যাপী এই গোলাগুলিতে ইউপিডিএফ (গণতান্ত্রিক) উপজেলা সমন্বয়ক জেনন চাকমা ও সন্তু লারমা নেতৃত্বাধীন জনসংহতি সমিতির এক কর্মী নিহত হন। তবে তাৎক্ষণিকভাবে তার নাম জানা যায়নি। এই ঘটনায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

বাঘাইছড়ি উপজেলার রূপকারী ইউনিয়নের চেয়ারম্যান শ্যামল চাকমা বলেন, দুপুরে ৮নং ওয়ার্ডের দুইকিলো স্থানে গোলাগুলিতে দুইজন নিহত হওয়ার খবর পেয়েছি। ঘটনাস্থলে পুলিশ, বিজিবি যাচ্ছে, আমিও সেখানে যাচ্ছি।

তবে ইউপিডিএফ (গণতান্ত্রিক) দলের সংগঠক শ্যামল চাকমা দাবি করেন, ‘আমাদের দলের উপজেলা সমন্বয়ক জেনন চাকমা দোকানে বসে ছিল। এমন সময় সন্তু লারমার জেএসএস দলের কিছু সন্ত্রাসী তাকে গুলি করে হত্যা করে।’

তবে জনসংহতি সমিতির কর্মী কীভাবে মারা গেছে এই বিষয়ে তিনি কিছু জানেন না বলে জানান।

বাঘাইছড়ি থানার উপপরিদর্শক মো. আসাদ বলেন, ঘটনাস্থলে দুইজনের মৃতদেহ পড়ে আছে। আমরা লাশ উদ্ধার করে উপজেলা সদরে নিয়ে যাওয়ার প্রস্তুতি চালাচ্ছি।

Leave a Comment