রাঙামাটিতে গোলাগুলিতে, ৩ জনের মৃত্যুর খবর

রাঙামাটি ও বান্দরবান সীমান্তবর্তী রাজস্থলী উপজেলার গাইন্ধ্যা ইউনিয়নে গোলাগুলিতে ৩ জনের মৃত্যুর খবর পাওয়া গিয়েছে।

মঙ্গলবার সকালে সন্তু লারমার নেতৃত্বাধীন পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি (জেএসএস) ও মগ লিবারেশন পার্টির (এমএলপি) মধ্যে এই গোলাগুলির ঘটনা ঘটে।

আইনশৃঙ্খলা বাহিনী সূত্রে জানা যায়, বান্দরবান সদর উপজেলার রাজবিলা ইউনিয়নের টাইঙ্গা পাড়া থেকে মগ লিবারেশন পার্টির ১২/১৫ জনের একটি দল সীমান্তবর্তী রাঙামাটির রাজস্থলী উপজেলায় যাচ্ছিল। পথিমধ্যে রাজস্থলীর গাইন্ধ্যা ইউনিয়নের বালুমুড়া সড়কের কেঁচি পাড়া এলাকায় জনসংহতি সমিতির একটি গ্রুপ তাদের উপর হামলা চালায়। এতে সশস্ত্র দুই গ্রুপের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটে।

রাজবিলা ইউনিয়নের চেয়ারম্যান ক্যঅং প্রু জানান, গোলাগুলির শব্দ শোনা গেছে রাজবিলা-রাজস্থলী সীমান্তবর্তী এলাকায়। ৩ জনের লাশ পড়ে থাকার খবর শুনেছি। ঘটনাস্থল রাঙামাটির রাজস্থলী উপজেলার বালুমুড়া কেঁচি পাড়া এলাকায় পড়েছে। বান্দরবানের রাজবিলা সীমান্তবর্তী।

রাঙামাটির পুলিশ সুপার মীর মোদাছছের হোসেন এই বিষয়ে বলেন, ঘটনাস্থলটি রাঙামাটি জেলার অতীব দুর্গম একটি এলাকা। খবর পাওয়ার পরপরই সেনাবাহিনী ও পুলিশ সদস্যরা ঘটনাস্থলের উদ্দেশ্যে রওনা দিয়েছে। বিকেল ৪টা পর্যন্তও তারা পৌঁছাতে পারেনি বলে জেনেছি।

এক প্রশ্নের উত্তরে তিনি আরও জানান, ৩টি মরদেহ পড়ে থাকার খবর তিনিও শুনেছেন।

By নিজস্ব প্রতিবেদক

রংপুরের অল্প সময়ে গড়ে ওঠা পপুলার অনলাইন পর্টাল রংপুর ডেইলী যেখানে আমরা আমাদের জীবনের সাথে বাস্তবঘনিষ্ট আপডেট সংবাদ সর্বদা পাবলিশ করি। সর্বদা আপডেট পেতে আমাদের পর্টালটি নিয়মিত ভিজিট করুন।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *