রমজানের প্রথম শুক্রবারে পাটুরিয়ায় যানবাহনের চাপ

রমজানের প্রথম শুক্রবারে পাটুরিয়ায় যানবাহনের চাপ দেশের দক্ষিণ-পশ্চিম অঞ্চলের ২১ জেলার প্রবেশপথ পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে রমজানের প্রথম শুক্রবারে বাড়তি যানবাহনের চাপে নাকাল অবস্থার সৃষ্টি হয়েছে। শুক্রবার সকাল থেকেই শত শত যানবহন অপেক্ষা করছে নদী পারের জন্য।

ছুটি ও রমজানের কারণে পণ্যবাহী ট্রাক ও ব্যক্তিগত যানবাহনের চাপ বেশি রয়েছে বলে জানিয়েছেন বিআইডব্লিউটিসিরি আরিচা কার্যালয়ের উপ-ব্যবস্থাপক (বাণিজ্য) মহিউদ্দিন রাসেল।তিনি বলেন, রমজানের কিছু কাচা পণ্যবাহী ট্রাকের সংখ্যাই বেশি। সকাল থেকে ১৭টি ফেরি দিয়ে যানবাহন পারাপার করা হচ্ছে। সকাল সাড়ে ১০টা পর্যন্ত পাটুরিয়া ঘাট থেকে ৩ কিলোমিটার এলাকাজুড়ে যানবাহনের যানজটের সৃষ্টি হয়েছে। তবে বেলা বাড়ার সঙ্গে যানবাহনের সংখ্যা বাড়ছে।

ট্রাফিক পুলিশের পাটুরিয়া ঘাটের নিয়ন্ত্রণ কক্ষের সর্বশেষ খবর অনুযায়ী সকাল সাড়ে ১০টার দিকে পাটুরিয়া প্রান্তের উথুলি সংযোগ মোড়ে শতাধিক, মহাসড়কে ৩ শতাধিক ও দুই টার্মিনালে শতাধিক পণ্যবাহী ট্রাক, ৫০টি যাত্রীবাহী বাস ও শতাধিক ব্যক্তিগত যানবাহনসহ প্রায় সাড়ে ৬ শতাধিক যানবাহন ফেরি পারাপারের অপেক্ষায় রয়েছে।

By নিজস্ব প্রতিবেদক

রংপুরের অল্প সময়ে গড়ে ওঠা পপুলার অনলাইন পর্টাল রংপুর ডেইলী যেখানে আমরা আমাদের জীবনের সাথে বাস্তবঘনিষ্ট আপডেট সংবাদ সর্বদা পাবলিশ করি। সর্বদা আপডেট পেতে আমাদের পর্টালটি নিয়মিত ভিজিট করুন।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *