রক্তিমের শারীরিক অবস্থার উন্নতি হয়নি

কক্সবাজারের চকরিয়ায় পিকআপের ধাক্কায় গুরুতর আহত রক্তিম সুশীলের শারীরিক অবস্থার কোনো উন্নতি হয়নি। চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) লাইফ সাপোর্টে রয়েছেন তিনি।চমেক হাসপাতালের নিউরো সার্জারি বিভাগের সহকারী অধ্যাপক মাহফুজুল কাদের মঙ্গলবার রক্তিমের শারীরিক অবস্থা পর্যবেক্ষণ করেন। তিনি বলেন, ‘রক্তিম লাইফ সাপোর্টে রয়েছে। মাল্টিপল ইনজুরির কারণে তাঁর অবস্থা ভালো নয়। জ্ঞান না ফেরা পর্যন্ত কিছু বলা যাবে না।

হাসপাতালের সহকারী পরিচালক রাজীব পালিত বলেন, ‘তাঁর জ্ঞানের মাত্রা অনেক কম। এই অবস্থায় কী হয় বলা যাচ্ছে না। রক্তিমের চিকিৎসার জন্য হাসপাতাল থেকে সব ধরনের ওষুধপত্র ও পরীক্ষা-নিরীক্ষা বিনা মূল্যে করিয়ে দেওয়া হচ্ছে।’গত ৮ ফেব্রুয়ারি ভোরে চকরিয়া উপজেলার মালুমঘাটা এলাকায় চট্টগ্রাম-কক্সবাজার সড়কের পাশে রক্তিমসহ পরিবারের অন্যান্য সদস্যদের একটি দ্রুতগতির পিকআপ ধাক্কা দেয়। ১০ দিন আগে মারা যাওয়া তাঁদের বাবা সুরেশে সুশীলের শ্রাদ্ধ শেষে বাড়িতে ফিরছিলেন তাঁরা। পিকআপের ধাক্কায় রক্তিমের পাঁচ ভাই নিহত হন।রক্তিম, তাঁর ভাই প্লাবন ও বোন হিরাসহ তিনজন গুরুতর আহত হন। প্লাবন বৃহস্পতিবার চমেক হাসপাতাল থেকে চিকিৎসা নিয়ে বাড়ি ফিরেছেন। হিরা হাসপাতালে ডুলাহাজরা চিকিৎসাধীন রয়েছেন।

By নিজস্ব প্রতিবেদক

রংপুরের অল্প সময়ে গড়ে ওঠা পপুলার অনলাইন পর্টাল রংপুর ডেইলী যেখানে আমরা আমাদের জীবনের সাথে বাস্তবঘনিষ্ট আপডেট সংবাদ সর্বদা পাবলিশ করি। সর্বদা আপডেট পেতে আমাদের পর্টালটি নিয়মিত ভিজিট করুন।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *