রংপুরে পৃথক পৃথক স্থানে ৩টি লাশ উদ্ধার

রংপুর নগরীর বিভিন্ন এলাকা থেকে দুই গৃহবধূ ও এক যুবকের লাশ উদ্ধার করেছেন মেট্রোপলিটন পুলিশ। রংপুর মেট্রোপলিটন হারাগাছ থানা এলাকায় সৎ বাজার এলাকা থেকে এক গৃহবধূ ও কাছনা মধ্যপাড়া গ্রাম থেকে এক যুবকের লাশ উদ্ধার ও সাতগাড়া এলাকা থেকে আরেক গৃহবধূর লাশ উদ্ধার করা হয়েছে।

পুলিশি সূত্রে জানাগেছে, হারাগাছ সৎবাজার এলাকার ফেরি করে বাদাম বিক্রেতা ফয়জার রহমানের স্ত্রী ৩ সন্তানের জননী সকিনা বেগম (৩৫)কে আজ (৩০ সেপ্টেম্বর )বৃহস্পতিবার সকালে নিজ ঘরে পরিবারের লোকজন গলায় ফাঁস দেয়া অবস্থায় দেখতে পেয়ে পুলিশে খবর দেয়।পুলিশ লাশ উদ্ধার করে ময়া তদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

এদিকে একই থানার কাচনা মধ্যপাড়া তকেয়ার পাড় গ্রামে আব্দুর রাজ্জাকের পুত্র রাজু মিয়া (২৮) গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। তিনি পেশায় থাই এ্যলুমোনিয়ামের মিস্ত্রী ছিলেন।

এই প্রসঙ্গে হারাগাছ থানার ওসি শওকত আলী চৌধুরী বলেন , সকিনা বেগমের লাশ নিয়ে সন্দেহ দেখা দিলে ময়না তদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। রাজুর আত্মহত্যার বিষয়টি নিয়ে সন্দেহ না থাকায় পরিবারে কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।

অপরদিকে রংপুর নগরীর রামপুরা সাতগাড়া এলাকা থেকে সুলতানা সুমি (৩৫) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। মৃত সুলতানা সুমি ওই এলাকার এএসএম বখতিয়ার রহমান তুষারের স্ত্রী।

আজ দুপুরে সুমি মারা গেছেন এখবর প্রচার করে লাশ দাফনের জন্য গোসল করার সময় এলাকবাসির কাছে মৃত্যুটি রহস্যজনক মনে হলে তারা পুলিশকে খবর দেন। পরে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজে হাসপাতালের মর্গে পাঠিয়েছেন।মেট্রোপলিটন কোতয়ালী থানার ওসি রাজিব বসুনিয়া বিষয়টি নিশ্চিত করে বলেন , ওই গৃহবধূর লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

Leave a Comment