যৌন জীবন মূলনীতি?

যৌন জীবন মূলনীতি

যৌন জীবন মূলনীতি বিশুদ্ধ শরীয়তের জ্ঞানের অভাব, বিশুদ্ধ শরীয়ত পালনের প্রতি অবহেলা ও অবহেলা, স্বার্থপরতা এবং দেশীয় পরিবেশের বিশেষ কুপ্রভাব মুসলিম সমাজে বিভিন্ন কুসংস্কার, কুপ্রথা, কুপ্রথা ও অন্যায়ের প্রচলন ঘটিয়েছে। . পরকালের প্রতি দুর্বল বিশ্বাস এবং অস্বাস্থ্যকর পরিবেশ ও পারিপার্শ্বিকতার কারণে অধিকাংশ মানুষ কুসংস্কার থেকে নিজেদের মুক্ত করতে চায় না, আত্মশুদ্ধিতে আপত্তি করে না, ধর্ম শেখানোর চেষ্টা করে না, ধর্মীয় কথায় ঝাঁকুনি দেয় না, পরিত্রাণের সাহস পায় না। কুপ্রথা ও অনৈতিক সমাজ!

যৌনতার চিন্তা কি স্বাভাবিক

যৌন জীবন মূলনীতি

যৌন জীবন মূলনীতি যৌনতার চিন্তা আমাদের কাছে এত বড়, কারণ আমরা আমাদের শরীরের সিস্টেমকে সঠিকভাবে মানিয়ে নিতে পারিনি। আমাদের শরীরের অন্য অংশ সহজে মেনে নিলেও যৌনাঙ্গ পারেনি। আপনার যৌনাঙ্গ আপনার হাত, পা বা অন্য কোনো অংশের মতো। কিন্তু আপনি মনে করেন এটি “বিশেষ কিছু”। এই ধারণা যত বাড়ে যৌন জীবন মূলনীতি, মানুষের মনও তত বাড়ে যৌন জীবন মূলনীতি। যেহেতু কাজ কারো একার নয়। সম্মিলিত প্রচেষ্টা প্রয়োজন। এটা শুধু মুখ ও কলমের কথা নয়; বরং আমল ও কর্ম। সেজন্য আমূল সংস্কার ও পরিবর্তন আনতে আমাদের তরুণ ও প্রবীণদের সমন্বিত প্রচেষ্টা প্রয়োজন যৌন জীবন মূলনীতি; যার শীর্ষে থাকবে আল্লাহর ভয়, পরকালের প্রতি পূর্ণ বিশ্বাস, হিসাব ও জবাবদিহিতার ভয়, জাহান্নামের ভয় এবং বেহেশতের লোভ।

যৌনতা ভাবনা

যৌনতার চিন্তা কি স্বাভাবিক?

যৌনতার চিন্তা কি স্বাভাবিক আমরা অর্থহীন ধারণার খাতিরে কোনো কিছুকে অতিরঞ্জিত করি বা ছোট করি। আধুনিক সমাজের দিকে তাকান, আমার মতে মানুষের প্রায় নব্বই শতাংশ শক্তি যৌনতা খোঁজার যৌনতার চিন্তা কি স্বাভাবিক বা এড়িয়ে চলার জন্য ব্যয় হয়। যৌনতা আপনার জীবনে একটি নির্দিষ্ট ভূমিকা আছে. অযথা বড়ো করলে মনে বিকৃতির জন্ম হবে যৌনতার চিন্তা কি স্বাভাবিক। আবার মুছে ফেলতে চাইলে আরো মানসিক বিকৃতি তৈরি করবে।

যৌন সমস্যা কারণ

যৌনতা ভাবনা

যৌনতা ভাবনা যৌনতাকে এত গুরুত্বপূর্ণ বলে মনে হয় কারণ আপনি শরীরের সাথে অঙ্গাঙ্গীভাবে জড়িত। শরীরের সাথে যত কম ঐক্যবদ্ধ থাকবেন, তত কম যৌন হয়রানি হবে। আপনি কি লক্ষ্য করেছেন যে যখন কেউ বুদ্ধির সাহায্যে কর্মক্ষম হয়ে ওঠে যৌনতা ভাবনা, তখন যৌনতার চিন্তাও কমে যায়? কিন্তু তীক্ষ্ণ বুদ্ধির উচ্চতা ও মনের মাধুর্য অধিকাংশ মানুষ স্পর্শ করতে পারে না; তারা আবেগের কবজ; সম্পর্কে জানে না এবং শক্তির মাধুর্য উপলব্ধি করার প্রশ্নই আসে না যৌনতা ভাবনা। শুধুমাত্র কামাজ চিন্তাই তাদের ভিন্ন উচ্চতার অনুভূতি দেয়। যৌনতা শরীরের একটি ছোট মাধুর্য যা তাদের দৈনন্দিন জীবনের রুটিন থেকে মুক্তি দেয় যৌনতা ভাবনা।

 

যৌন জীবন

যৌন জীবন ন্যাশনাল ইনস্টিটিউট অফ হেলথের বিশেষজ্ঞদের একটি নতুন সমীক্ষা অনুসারে যৌন জীবন, 43 শতাংশ মহিলা এবং 31 শতাংশ পুরুষরা মোটা দেখায় না এবং ব্যায়াম না করার ফলে যৌনতা থেকে মুখ ফিরিয়ে নেয়। ফলস্বরূপ, প্রতিদিনের ব্যায়াম আপনাকে একটি সুস্থ যৌন জীবন পেতে সাহায্য করে। যৌন জীবন বিবাহ মুসলমানদের জন্য একটি সুখী এবং আনন্দের সময়, তবে একটি খারাপ এবং বেদনাদায়ক সময়ও। এই শুভ নির্বাচন করার পেছনেও তার হাত রয়েছে। যেমন বিয়ে করা অর্ধেক ঈমান। দাম্পত্য জীবন তার ধর্মীয় জীবনের অর্ধেক। তাছাড়া এই দম্পতির যাত্রা অনেক লম্বা। যার যৌন জীবন সঙ্গীও চির সঙ্গী। সেজন্য তাকে তার বিবাহের যাত্রা শুরু করার আগে, জীবনের সমুদ্রযাত্রায় যাত্রা করার আগে একটু ভাবতে হবে, যাতে অর্ধ-বিশ্বাস অবহেলায় নষ্ট না হয় যৌন জীবন, এবং এই দীর্ঘ সমুদ্রযাত্রা কঠিন হতে পারে যৌন জীবন মূলনীতি, এবং তার সঙ্গী ঝগড়াটে নাও হতে পারে। , কিছু জানা এবং পড়া। নইলে অনভিজ্ঞ মল্ল সমুদ্রের মাঝে পড়তে বাধ্য।

যৌন জীবন

যৌনসমস্যা কি দেখা যায়?

যৌনসমস্যা কি দেখা যায় ব্যায়ামের অনেক উপকারিতা রয়েছে। ছোটবেলা থেকেই আমাদের প্রতিদিন ব্যায়াম করতে শেখানো হয়েছে। স্মৃতিশক্তির মন্ত্র, রোগ প্রতিরোধ, মানসিক চাপ কমানো এবং ফিট থাকা প্রতিদিনের ব্যায়ামের অভ্যাস। শুধু ভালো শিক্ষাই নয়, তার সতর্কতা ও নিষ্ঠাও সবচেয়ে বেশি প্রয়োজন। বিশেষজ্ঞরা বলছেন। যৌনসমস্যা কি দেখা যায় শুধু ওজন কমানো নয়, রক্ত ​​সঞ্চালন, মানসিক স্বাস্থ্য এবং প্রতিদিনের ব্যায়ামের ফলে যৌন জীবনে যৌন উদ্দীপক মানসিক ও শারীরিক উপকার পাওয়া যায়। যৌন জীবন মূলনীতি প্রতিদিন ব্যায়াম করলে রক্ত ​​চলাচল ভালো হয়। এটি কোলেস্টেরল কমায় এবং রক্তচাপ কমায়। আর এগুলো কম থাকার অর্থ হলো ব্যক্তির যৌনাঙ্গে রক্ত ​​চলাচল ভালো হয়, ফলে যৌনজীবন অনেক বেশি উপভোগ্য হয়।

যৌনসমস্যা কি দেখা যায়

যৌন সমস্যা কারণ

অনেক যুবক-যুবতী বিয়ের আগে সেক্সোলজি অধ্যয়ন করে; কিন্তু কোন ধর্মীয় আচার অধ্যয়নের প্রয়োজন বোধ করবেন না। কিন্তু প্রেম ও ভালোবাসার ধরন, অর্থাৎ যৌনসুখ যে কোনো উপায়ে অর্জন করা যায়। কিন্তু যা অর্জিত হয় না তা হল প্রেম ও যৌবন, নৈতিকতা, সংযম, দাম্পত্য ও পার্থিব শান্তি এবং সৃষ্টিকর্তার চূড়ান্ত সন্তুষ্টি। তাই এটা কোনো অদ্ভুত ব্যাপার নয়। এটা ঠিক যে আপনার বুদ্ধিমত্তা হরমোন দ্বারা আক্রান্ত হয়েছে। এটি আসলে সর্বশেষ আচরণ। আপনি যখন ছোট ছিলেন, তখন আপনার কোন ধারণা ছিল না কার যৌনাঙ্গ ছিল যৌন জীবন মূলনীতি। যে মুহূর্ত থেকে হরমোনগুলি আপনার শরীরে কাজ করা শুরু করে, আপনি এর বাইরের জগতকে ভাবতে পারবেন না যৌনসমস্যা কি দেখা যায়। আপনার সমস্ত বুদ্ধি হরমোন দ্বারা হাইজ্যাক করা হয়েছে।

 

ইসলামী যৌন সম্পর্ক

ইসলামী যৌন সম্পর্ক আসুন আমরা ইসলামী পবিত্র সম্পর্ক, আদর্শ বিবাহ ও সুখী দাম্পত্য জীবন গড়ার লক্ষ্যে এই পুস্তিকাটির অধ্যায়গুলো বারবার আলোচনা করি এবং দৃঢ় সংকল্পবদ্ধ হই যে, আমরা আমাদের জীবন ও দাম্পত্য জীবনকে ইসলামী সোনায় গড়ব। আমরা কোন প্রথা, ঐতিহ্য বা স্ত্রীর ঝড়ে বিরক্ত হব না। আমরা চাই ইহকালে অনন্ত শান্তি ইসলামী যৌন সম্পর্ক এবং পরকালে অনন্ত সুখ। যৌনতা একটি স্বাভাবিক ঘটনা – এটি শরীরের সাথে সম্পর্কিত, এটি শরীরের মধ্যে। কিন্তু লালসা সম্পূর্ণরূপে আপনার দ্বারা তৈরি. এটা একটা মানসিক সমস্যা। এটি সারা বিশ্বে ছড়িয়ে পড়ছে, এটি রোগের পর্যায়ে চলে গেছে কারণ ইসলামী যৌন সম্পর্ক, যতক্ষণ যৌনতা শরীরে থাকবে ততক্ষণ এটি ঠিক আছে যৌন জীবন মূলনীতি এটি স্বাভাবিক উপায়ে তার স্বাভাবিক উপায় খুঁজে পাবে। কিন্তু এটি আপনার মনে প্রবেশ করার মুহূর্তে বিকৃতির জন্ম হয়। এর সাথে মনের কোনো সম্পর্ক নেই।

যৌন জীবন মূলনীতি

যৌন জীবন মূলনীতি

যৌন জীবন মূলনীতি হে আল্লাহ! আমাদেরকে সেই তাওফীক ও প্রেরণা দান করুন যাতে আমরা আপনার এবং আপনার রাসূলের আনুগত্যের জীবন এবং একটি সুখী দাম্পত্য জীবন গড়তে পারি। আর দম্পতির সেই বিশাল আমানতের খেয়ানত করবেন না। আমীন। যৌনতার ধারণা মানুষের মনে বড় আকার ধারণ করলেও তা আসলে নগণ্য যৌন জীবন মূলনীতি। শরীরের সীমানা যদি একটু অতিক্রম করতে পারেন, তাহলে দেখবেন নারী-পুরুষের মধ্যে কোনো পার্থক্য নেই। শুধু শরীরে আটকে আছে, একজন নারী এবং অন্যজন পুরুষ হিসেবে পরিচিত। প্রজননের মাধ্যমে প্রজাতি নিশ্চিত করার জন্য সামান্য শারীরিক পার্থক্য রয়েছে। এই শারীরিক পার্থক্য সামান্য মানসিক পার্থক্য ঘটায় যৌন জীবন মূলনীতি। কিন্তু বাকি সবকিছু একই – দুটি চোখ, নাক, মুখ – শুধুমাত্র দুটি প্রজনন অঙ্গ ভিন্ন।

 

By নিজস্ব প্রতিবেদক

রংপুরের অল্প সময়ে গড়ে ওঠা পপুলার অনলাইন পর্টাল রংপুর ডেইলী যেখানে আমরা আমাদের জীবনের সাথে বাস্তবঘনিষ্ট আপডেট সংবাদ সর্বদা পাবলিশ করি। সর্বদা আপডেট পেতে আমাদের পর্টালটি নিয়মিত ভিজিট করুন।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *