মেসি-দেম্বেলের গোলে রিয়ালকে টপকাল বার্সা

মেসি-দেম্বেলের

মেসি-দেম্বেলের গোলে রিয়ালকে টপকাল বার্সা:
স্প্যানিশ লিগে সর্বোচ্চ গোলদাতার তালিকায় রয়েছে মেসি। মেসি গোলদাতার তালিকায় গোল করানো নিয়ে বিশেষ ভূমিকা রাখে।

বিশ্বের অন্যতম সেরা ফুটবলার হচ্ছেন রিয়াল। রিয়ালকে স্প্যানিশ লিগের চ্যাম্পিয়ন বলা হয়। বিশ্বে সেরা খেলোয়াড় হিসেবে রোনালদো রিয়েল অন্যতম সেরা তারকা।

বিশ্বের অন্যতম সেরা ফুটবলার বার্সার । ফুটবলে বার্সার প্রবল প্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদ।
মেসি-দেম্বেলের গোলে রিয়ালকে টপকাল বার্সা:-
ফুটবল লিগের দুটি দলের মধ্যে লড়াই। বার্সার এর সামনে সুযোগ ছিল রিয়ালকে টপকে দিয়ে লিগের পয়েন্ট তালিকার নাম্বার বৃদ্ধি পাওয়ার। কোপা দেল রে -র সেমিফাইনালে বার্সা সমর্থক হতে না পেরে হেরে গেলেন।
প্রথম দিকে দেম্বেল ম্যাচ শেষ হওয়ার আগেই মেসির গোল নিশ্চিত করে দিল । বার্সার সব দিকে লক্ষ্য রেখে দুই দলের মুখোমুখি ম্যাচ এ কিছু ঘন্টার জন্য হলেও রিয়ালকে টপকে গেল। কোপার সেমিফাইনালের দ্বিতীয় লিগে নিজেদের মধ্যে সেভিয়াকে আতিথ্য দিলেন মেসি। সেভিয়াকে আতিথ্য দেওয়ায় বার্সার সামনে বড় দুটি পরিক্ষা । এই ম্যাচে বার্সা জিততে

পারবে কি না তা জানা যাবে পরের ম্যাচে। এই ম্যাচে বার্সার এগিয়ে যাওয়ার কোনো সুযোগ নেই বললেই চলে। বার্সার জিতার আশা যাতে শেষ না হয়, তার জন্য কৌশলে বদল এনেছে বার্সার কোচ। এতে সেভিয়া আক্রমণ এর ভালো সুযোগ গুলো বার্সা পেয়েছে। পরের কিছু মিনিটে বার্সার দারুন আক্রমন এও পূর্ণতা পায় নি, ম্যাচ শেষে দিকে এগিয়ে যাচ্ছে , বার্সার এক বলে এগিয়ে থাকার পরেও নিশ্চয়তা পাচ্ছিল না।

Reporter: SheiKh MariYA PuSpA

By নিজস্ব প্রতিবেদক

রংপুরের অল্প সময়ে গড়ে ওঠা পপুলার অনলাইন পর্টাল রংপুর ডেইলী যেখানে আমরা আমাদের জীবনের সাথে বাস্তবঘনিষ্ট আপডেট সংবাদ সর্বদা পাবলিশ করি। সর্বদা আপডেট পেতে আমাদের পর্টালটি নিয়মিত ভিজিট করুন।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *