মেয়েদের গোপনাঙ্গে কি করলে চরম মজা পাবে

মেয়েদের গোপনাঙ্গে কি করলে চরম মজা পাবে সেটি বেশীরভাগ মানুষই জানে না। শুধু সহবাস করলেই সন্তান তো সবারই হয় কিন্ত কতজন নারীই সহবাস সত্যিকারের মজা পায় সেটি খুবই নগন্য। তাই আপনি যদি আপনার সঙ্গিনীকে সুখ দিতে চান মজা দিতে চান তাহলে আপনাকে জানতেই হবে যে মেয়েদের গোপনাঙ্গে কি করলে চরম মজা পাবে।

 

মেয়েদের গোপনাঙ্গে কি করলে চরম মজা পাবে

মেয়েদের গোপনাঙ্গে কি করলে চরম মজা পাবে সেটি একেকজনের একেক রকম। সব মেয়েই একভাবে সুখ পায় না। তাই আপনার সঙ্গিনী কখন কি ভাবে সুখ পায় কিভাবে মজা পায় সেটি আপনাকে বুঝতে হবে। যদিও মেয়েরা সুখ পেলে মুখে কিছু বলবে না। একটা চরম সত্য কথা আছে যে মেয়েদের বুক ফোটে তো মুখ ফোটে না। মেয়েদের গোপনাঙ্গে সবচেয়ে তাড়াতাড়ি উত্তেজিত করার জন্য একটি অঙ্গ আছে যা সবচেয়ে সংবেদনশীল তার নাম হল ভগাঙ্কুর। ভগাঙ্কুর ওড়নার মতো একটু ত্বক দিয়ে overed। ধীরে ধীরে ভগাঙ্কুরকে হাত দিয়ে স্পর্শ করলে মেয়েদের চরম আনন্দ দেয় এবং দ্রুত প্রচণ্ড উত্তেজনা নিয়ে যেতে পারেন।

মেয়েদের গোপনাঙ্গে কি করলে চরম মজা পাবে

তাই মেয়েদের গোপনাঙ্গে কি করলে চরম মজা পাবে সেটি আপনাকে তার চাহনী দেখে বুঝে নিতে হবে। যদি দেখেন যে আপনার সঙ্গিনী আপনার সহবাসে নুইয়ে পরেছে কিংবা আপনাকে জড়িয়ে আরো করতে বলে তাহলে বুঝতা পারেন যে মেয়েদের গোপনাঙ্গে কি করলে চরম মজা পাচ্ছে। আবার অনেক মেয়েতোর যোনী হাত দিয়ে স্পর্শ করলে মজা পায়। আবার কোন মেয়ে হাতের আঙুল ঢুকালে মজা পায়।

সত্যি কথা বলতে এটা আমাদের জীবনের অতি গোপন বিষয়। তাই আপনার সঙ্গিনীর সুখ দেওয়া আপনার দায়িত্ব। আপনি যেমন তার যোনীর ভিতরে ঢুকাইয়া মজা পান তেমনি সে মজা পাচ্ছে কিনা কিংবা কিবাবে করলে মজা পাবে সেটা আপনাকেই দেখতে হবে। কারণ আপনি তার সঙ্গি। আপনি ছাড়া আর তো কেউ এই সুখ দিতে পারবে না।

সহবাসে মেয়েদের গোপনাঙ্গ বড় হয় কেন

সহবাসে মেয়েদের গোপনাঙ্গ বড় হয় কেন অনেকেই জানতে চান। তাদের বলছি মহিলাদের যোনি হল ফাইব্রোমাসকুলার একটি নলাকার অংশ যা জরায়ু থেকে মহিলা দেহের বাইরের অংশ পর্যন্ত প্রসারিত হয়। মানুষ ছাড়াও বিভিন্ন যোনি জলজ মেরুদণ্ড এবং মার্সুপিয়াল, যেমন ক্যাঙ্গারু বা স্ত্রী পাখি, মনোট্রিম এবং কিছু সরীসৃপগুলিতে পর্যবেক্ষণ করা হয়। মহিলা পোকামাকড় এবং অন্যান্য invertebrates এরও একটি যোনি থাকে যা মূলত ডিম্বাশয়ের শেষ। ল্যাটিনের বহুবচন যাকে যোনি বলা হয় – যোনি । তাই সহবাসে মেয়েদের গোপনাঙ্গ বড় হয়।

মেয়েদের গোপনাঙ্গ এর প্রতিটি অংশ খুব সংবেদনশীল সুতরাং আপনি যোনীর যেখানেই স্পর্শ করুন না কেন মেয়েরা উপভোগ করবে মজা পাবে আনন্দ পাবে সুখ পাবে। তবে সবচেয়ে সংবেদনশীল অংশ হল ভগাঙ্কুর। ভগাঙ্কুর বড় হলেই সহবাসে মেয়েদের গোপনাঙ্গ বড় হয় কেন। ভগাঙ্কুরটি মেয়েদের যৌনাঙ্গে উপরের অংশে অবস্থিত যেখানে যোনিতে ঠোঁট বা পাপড়ি মিলিত হয়।

 

কিভাবে সহবাস করলে মেয়েরা চরম মজা পাবে

কিভাবে সহবাস করলে মেয়েরা চরম মজা পাবে সেটি অনেক পুরুষের জানার ইচ্ছা। বিবাহিত পুরুষের থেকে অবিবাহিত পুরুষরাই বেশী জানতে আগ্রহী যে কিভাবে সহবাস করলে মেয়েরা চরম মজা পাবে। তাদের জন্য বলছি মেয়েদের সবচেয়ে তাড়াতাড়ি উত্তেজিত করার জন্য একটি অঙ্গ আছে যা সবচেয়ে সংবেদনশীল তার নাম হল ভগাঙ্কুর। ভগাঙ্কুর ওড়নার মতো একটু ত্বক দিয়ে overed। ধীরে ধীরে ভগাঙ্কুরকে হাত দিয়ে স্পর্শ করলে মেয়েদের চরম আনন্দ দেয় এবং দ্রুত প্রচণ্ড উত্তেজনা নিয়ে যেতে পারেন। তাই সহবাসের পুর্বে ভগাঙ্কুরকে হাত দিয়ে স্পর্শ কুরন ৫-১০ মিনিট তাহলে বুঝবেন কিভাবে সহবাস করলে মেয়েরা চরম মজা পাবে যোনি অভ্যন্তরের সম্মুখ প্রাচীরে জি স্পট নামে একটি স্থান রয়েছে।

 

যোনিতে একটি আঙুল ঢুকালে এবং যোনিটির সামনের প্রাচীরের সেই বিশেষ জায়গাটি স্পর্শ করে, মেয়েরা আঙুল দিয়ে আলতোভাবে মজদা করলেও তারা খুব খুশি। যৌনাঙ্গে অনেক মেয়েই জিভ দিয়ে হালকাভাবে চাটতে বা কামড়ালে উপভোগ করে। তবে মনে রাখবেন যে যৌন ধরণ এবং যোনী স্তরটি ব্যক্তি থেকে পৃথক হয়ে থাকে। সুতরাং আপনাকে কী খুঁজে পেতে হবে আপনার সঙ্গীকে সবচেয়ে ভাল বোধ কি করবে। তোমার কল্পনা শক্তি ব্যবহার কর. তবে একবারে খুব বেশি শক্তি ব্যবহার করবেন না। হালকা চাপ দিয়ে আস্তে আস্তে শুরু করুন।

 

মেয়েরা কত বড় পুরুষাঙ্গ পছন্দ করে?

মেয়েরা কত বড় পুরুষাঙ্গ পছন্দ করে সেটি একান্তই ব্যক্তিগত বিষয়। কোন মেয়ে সহবাস না করেও সুখ ফিল করে মানুষিক ভাবে। কেউ সহবাস করে সুখি। একেক মেয়ের চাহিদা একেক রকম। তাই কোন মেয়েরা কত বড় পুরুষাঙ্গ পছন্দ করে সেটি তার ব্যক্তিগত বিষয় সেটি প্রত্যেক মেয়ের জন্য আলাদা। তবে মেয়েরা কত বড় পুরুষাঙ্গ পছন্দ করে তার থেকে বড় কথা হল তার সঙ্গি কতক্ষন করতে পারল সেটি বড় কথা।

কারণ মেয়েদের সুখ নির্ভর করে দীর্ঘক্ষণ সহবাস করার উপর। আপনার সঙ্গির পেনিস ৬ ইন্চি কিন্ত করতে পারে ২ মিনিট তাহলে সিটি মেয়েদের জন্য সুখের নয়। সেটি মাথায় রাখবেন। তাই আপনি বুঝতে পারছেন আশা করি মেয়েরা কত বড় পুরুষাঙ্গ পছন্দ করে।

 

বড় পুরুষাঙ্গ হলে মেয়েদের যোনি ফেটে যায় কি?

বড় পুরুষাঙ্গ হলে মেয়েদের যোনি ফেটে যায় কি এটি একটি ভ্রান্ত ধারণা। একটি জীনিস মাথায় রাখবেন আপনার পুরুষাঙ্গ যে আল্লাহ বানিয়েছেন সেই আল্লাহই আপনার সঙ্গিনীর যোনি বানিয়েছেন। আল্লাহ সৃষ্টি কতইনা সুন্দর ও ভারসাম্য বজায় রাখে। তাহলে এগুলা ভ্রান্ত ধারনা মাথা থেকে ঝেরে ফেলুন। বড় পুরুষাঙ্গ হলে মেয়েদের যোনি ফেটে যায় কি এটা সম্পুর্ণ ভুয়া কথা।

আপনার লিঙ্গ যদি 5 ইঞ্চি প্রশস্ত বা 5 ইঞ্চি পরিধি হয়? প্রস্থের 5 ইঞ্চির একটি অস্বাভাবিক আকার। তবে যদি সেই সুযোগ থাকে তবে কোনও সমস্যা নেই। এটি স্বাভাবিক পরিসরের মধ্যে পড়ে। আপনার লিঙ্গ দৈর্ঘ্যও স্বাভাবিক। মেয়েদের দৈর্ঘ্য 6.5 ইঞ্চি এবং পরিধি 5 ইঞ্চি মাপের লিঙ্গ নিয়ে কোনও অসুবিধা হওয়ার কথা নয়। আপনি নিশ্চিন্ত থাকতে পারেন । যৌন উত্তেজনার সময় যোনিটির দৈর্ঘ্য এবং প্রস্থ সাধারণত বৃদ্ধি পায় তবে এটি কতটা বাড়ায় তা ব্যক্তি থেকে শুরু করে ব্যক্তিভেদে পরিবর্তিত হয়।

তাই সামান্য ধীরে ধীরে যৌনমিলন শুরু করুন এবং আপনার সঙ্গীর কোনও সমস্যা হচ্ছে কিনা তা জানার চেষ্টা করুন বড় পুরুষাঙ্গ হলে মেয়েদের যোনি ফেটে যায় কি। মনে রাখবেন যে লিঙ্গটি যৌন মিলনের সময় যোনি শেষে জরায়ুর গায়ে স্পর্শ করে তবে স্ত্রীর পক্ষে এটি বেদনাদায়ক হতে পারে। মেয়েদের যোনিতে মোট ফাঁসের সংখ্যা খুঁজে বের করুন। একজন মহিলার কী ধরণের লিঙ্গ আশা করবেন তা সম্পূর্ণ তাঁর ব্যক্তিগত বিষয়।

 

মেয়েদের কি করলে মজা পায়

মেয়েদের কি করলে মজা পায় সেটি অনেক জটিল প্রশ্ন। কারণ একেক মেয়ে একেক কাজে সুখ পায়। তবে বেশিরভাগ ক্ষেত্রেই মেয়েদের মজা তৃপ্তি নির্ভর করে পুরুষের লিঙ্গ আকারে নয়,মেয়েদের কি করলে মজা পায় সেটি হল মজাদার পদ্ধতিতে করলে মেয়েদের যৌনতার প্রতি ভালবাসা থাকাও খুব জরুরি। প্রথম যৌন মিলনের সময় অনেক মেয়েই কিছুটা ব্যথা অনুভব করতে পারে। সুতরাং যৌন মিলন শুরুর আগে ভাল ফোর-প্লে করুন তাহলে মেয়েদের মজা পায়।

 

তাই জল্পনা কল্পনা বাদ দিন। নিজমনে সহবাস করুন। যেটি আপনি আর আপনার সঙ্গিনী ভাল মনে করুন সেভাবে করুন। পর্নগ্রাফী কিংবা কারও কথা শুনে এগুলা প্রাকটিস করত যাবেন না। মনে রাখবেন আপনার বন্ধু যে স্টাইলে করে সুখ পায় আপনি সেই স্টাইলে সুখ নাও পেতে পারেন।

Leave a Comment