মেধার ভিত্তিতে লালমনিরহাটে ২৬ পুলিশ সদ্যসের চাকুরি

মেধার ভিত্তিতে লালমনিরহাটে ২৬ পুলিশ সদ্যসের চাকুরিমেধার ভিত্তিতে লালমনিরহাটে ২৬ পুলিশ সদ্যসের চাকুরি

শারীরিক সক্ষমতা ও মেধার ভিত্তিতে ঘুষ ছাড়া লালমনিরহাটে ২৬ পুলিশ সদ্যসের চাকুরি।

“চাকরি নয়, সেবা” এই শ্লোগানে বাংলাদেশ পুলিশের ইতিহাসে এই প্রথমবারে লারমনিরহাট জেলায় কোন রাজনৈতিক বিবেচনা ও অনৈতিক সুযোগ সুবিধা ছাড়াই মেধা ও যোগ্যতা বিবেচনায় ২৬ জন তরুণ- তরুণীর পুলিশে চাকরি হয়েছে। এদের মধ্যে ২২ জন পুরুষ ও ৪ জন নারী সদস্য রয়েছে।

গত বৃহস্পতিবার (৪ নভেম্বর )রাত ১০ টায় পুলিশ লাইন্স এ আনুষ্ঠানিক ভাবে যোগ্যদের নাম ঘোষণা করেন পুলিশ সুপার জনাব আবিদা সুলতানা বিপিএম, পিপিএম।এ সময় উপস্থিত ছিলেন নিয়োগ পরীক্ষা বোর্ডের সদস্য রংপুর পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (বি-সার্কেল) সিফাত ই রব্বান, কুড়িগ্রাম সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার উৎপল কুমার রায় ও জেলার উর্ধতন পুলিশ কর্মকর্তা বৃন্দ। উত্তীর্ণ প্রার্থীদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান এসপি আবিদা সুলতানা বিপিএম, পিপিএম।

পুলিশের আইজিপি ড: বেনজীর আহমেদ বিপিএম(বার) উদ্যোগে শারীরিক সক্ষমতা ও মেধার ভিত্তিতে এবং সম্পূর্ণ স্বচ্ছতার সাথে লালমনিরহাট জেলার পুলিশের “ট্রেইনি রিক্রুট কনস্টেবল পদে নিয়োগ লিখিত ও মৌখিক পরীক্ষায় চূড়ান্ত ভাবে উত্তীর্ণ প্রার্থী পুলিশে চাকরি পেয়েছে।

By নিজস্ব প্রতিবেদক

রংপুরের অল্প সময়ে গড়ে ওঠা পপুলার অনলাইন পর্টাল রংপুর ডেইলী যেখানে আমরা আমাদের জীবনের সাথে বাস্তবঘনিষ্ট আপডেট সংবাদ সর্বদা পাবলিশ করি। সর্বদা আপডেট পেতে আমাদের পর্টালটি নিয়মিত ভিজিট করুন।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *