মুখে মাস্ক না থাকায় যা করলেন নারী

মুখে মাস্ক না থাকায় যা করলেন নারী

করোনার সংক্রমণের প্রভাব বাড়ছে। একদিকে যেমন সংক্রমণের সংখ্যা বাড়ছে, তেমনি মৃত্যুর সংখ্যাও বাড়ছে। বিশ্বের প্রতিটি দেশ করোন ভাইরাসের দ্বিতীয় তরঙ্গ সামলাতে লড়াই করছে। এই মুহুর্তে মুখোশ পরা জরুরি।

কিন্তু এখনও অনেকে মুখোশটিকে গুরুত্বের সাথে নেয় না। করোনার ভয়ে নয়, কিছু লোক কেবল পুলিশ জরিমানার ভয়ে বা কোথাও প্রবেশের অনুমতি নিয়ে মুখোশ ব্যবহার করে। কাজ শেষ হওয়ার সাথে সাথে, কোনও মাস্ক ছাড়াই চলাফেরা করুন।

এবার এরকম একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। নেট মিডিয়াতে প্রভাবশালী এক দম্পতি মুখোশ পরার পরিবর্তে ফেস মাস্ক পরা সুপার মার্কেটে প্রবেশের জন্য সমালোচিত হয়েছিল।

এই দম্পতি ইন্দোনেশিয়ার বালিতে থাকেন। তারা নেট মিডিয়াগুলির পরিচিত মুখ। সমালোচনা সম্প্রতি তাদের ভিডিও ঘিরে শুরু হয়েছে।

ভিডিওতে দেখা গেছে, এই জুটি বালির একটি সুপার মার্কেটে গিয়েছিল। তাদের মধ্যে মহিলার মুখে কোনও মুখোশ ছিল না। ভদ্রলোক একটি অস্ত্রোপচারের মুখোশ পরেছিলেন। মুখের মুখোশ না থাকায় নিরাপত্তারক্ষী মহিলাকে প্রবেশ করতে দেয়নি।

তারপরে তারা তাদের গাড়ীতে ফিরে এসে অস্ত্রোপচারের মুখোশ দিয়ে মহিলার মুখ এঁকেছিলেন। এই পরিস্থিতিতে, তারা সুরক্ষারক্ষীদের নজর এড়িয়ে আবার সুপার মার্কেটে প্রবেশ করল।

তারা পুরো ঘটনাটি ভিডিওতে ধারণ করেছে। নেট এ পোস্ট করার সাথে সাথে এই দম্পতিকে সমালোচনার মুখোমুখি হতে হয়েছিল। তবে পরে দুজনেই বলেছিলেন যে তারা নেহাতের বিনোদনের জন্য ভিডিওটি তৈরি করেছেন। তারা চায় না যে কারও ক্ষতি করা হোক।

By নিজস্ব প্রতিবেদক

রংপুরের অল্প সময়ে গড়ে ওঠা পপুলার অনলাইন পর্টাল রংপুর ডেইলী যেখানে আমরা আমাদের জীবনের সাথে বাস্তবঘনিষ্ট আপডেট সংবাদ সর্বদা পাবলিশ করি। সর্বদা আপডেট পেতে আমাদের পর্টালটি নিয়মিত ভিজিট করুন।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *