মা-বাবা কে মারপিটের অভিযোগে ছেলে গ্রেফতার

মা-বাবা’কে মারপিটের অভিযোগে ছেলে গ্রেফতার

দিনাজপুরের ফুলবাড়িতে তার বাবা-মা’কে লাঞ্ছিত করার অভিযোগে রশিদ বাবু নামে এক 32 বছর বয়সী ছেলেকে পুলিশ গ্রেপ্তার করেছে। ছেলের স্ত্রী আঞ্জুমান বেগম একই ঘটনায় পলাতক রয়েছেন।


বৃহস্পতিবার ভোর ৫ টার দিকে ফুলবাড়ী পুলিশ উপজেলার বড়াইপাড়া গ্রাম থেকে মোঃ রশিদ বাবু (৩২) নামে এক ছেলেকে আটক করে কারাগারে প্রেরণ করে। পুলিশ দৌলতপুর ইউনিয়নের জয়নগর বড়াইপাড়া গ্রামের মোঃ শহিদুল ইসলামের ছেলে রশিদ বাবুকে (৩২) গ্রেপ্তার করেছে।


পুলিশ ও মামলা সূত্রে জানা গেছে, রশিদ বাবু ও তাঁর স্ত্রী আঞ্জুমান বেগমসহ তার বাবা মোঃ শহিদুল ইসলাম ও মা মোশা: রেজিয়া বেগম দীর্ঘদিন ধরে বিভিন্ন সম্পত্তি নিয়ে তাদের নামে সমস্ত সম্পত্তি লেখার দাবি জানান। কিন্তু তার বাবা-মা অন্য ছেলে ও দুই মেয়ের ভবিষ্যতের কথা ভেবে রশিদ বাবু ও তার স্ত্রীর নামে সম্পত্তি রেজিস্ট্রেশন না করায় তারা বিভিন্ন সময় তার বাবা-মাকে হুমকি দিয়েছিল। ফলস্বরূপ, রশিদ বাবু এবং তাঁর স্ত্রী আঞ্জুমান আবার March মার্চ রোববার বিকেলে সম্পত্তিটি তার বাবা-মাকে লিখতে বললে, রশিদ বাবু এবং তাঁর স্ত্রী আঞ্জুমান প্রস্তাবটিতে রাজি না হওয়ায় তাদের বাবা-মাকে মৌখিকভাবে আপত্তি জানান। তাকে মারধর ও আহত করে বাড়ি থেকে নিয়ে যাওয়া হয়। পরে বাবা শহিদুল ইসলাম ও গর্ভবতী মা রেজিয়া বেগম ()০) তাদের মেয়ের বাড়িতে আশ্রয় নেন। মঙ্গলবার, ৩১ শে মার্চ, রশিদবাবুর মা রেজিয়া বেগম রশিদ বাবু ও তার স্ত্রী আঞ্জুমানের বিরুদ্ধে দিনাজপুর বিজ্ঞ আদালতে মামলা দায়ের করেন। এরপরে আদালতের আদেশ অনুসারে ফুলবাড়ী থানায় মামলাটি দায়ের করা হয়, এটি মামলার নং -২। ওই রাতে অভিযানের সময় তার ছেলে রশিদ বাবুকে তার নিজের বাড়ি থেকে গ্রেপ্তার করা হয় এবং স্ত্রী আঞ্জুমান বেগম পালিয়ে যান।


ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ ফখরুল ইসলাম জানান, ঘটনার খবর পাওয়ার সাথে সাথে আদালতের আদেশ অনুযায়ী মামলাটি দায়ের করা হয়েছে এবং বৃহস্পতিবার আসামি রশিদ বাবুকে দ্রুত গ্রেপ্তার করে কারাগারে প্রেরণ করা হয়েছে। তার স্ত্রী আঞ্জুমানকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

By নিজস্ব প্রতিবেদক

রংপুরের অল্প সময়ে গড়ে ওঠা পপুলার অনলাইন পর্টাল রংপুর ডেইলী যেখানে আমরা আমাদের জীবনের সাথে বাস্তবঘনিষ্ট আপডেট সংবাদ সর্বদা পাবলিশ করি। সর্বদা আপডেট পেতে আমাদের পর্টালটি নিয়মিত ভিজিট করুন।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *