মামুনুল হককে নিয়ে লেখালেখি এরপর যুবলীগ নেতা আটক

মামুনুল হককে নিয়ে লেখালেখি এরপর যুবলীগ নেতা আটক

হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মামুনুল হককে নিয়ে সোশ্যাল মিডিয়া ফেসবুকে এক মহিলার ছবি নিয়ে আপত্তিকর স্ট্যাটাস পোস্ট করায় যুবলীগ নেতা ইমাদ আহমেদ জয়কে গ্রেপ্তার করেছে পুলিশ।

রবিবার (৪ এপ্রিল) দুপুরে সুনামগঞ্জের তাহিরপুর পুলিশ তাকে গ্রেপ্তার করে। এমাদ উপজেলার বদাঘাট ইউনিয়নের ভোলাখালী গ্রামের প্রয়াত মুক্তিযোদ্ধা বিচারক মিয়ার ছেলে ও ইউনিয়ন যুবলীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মো।

ওসি মো। আবদুল লতিফ তারাফদার জানান, জনগণের অশান্তি ও অপ্রীতিকর ঘটনা এড়াতে যুবককে আটক করে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। আইনানুগ ব্যবস্থা গ্রহণের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

ওসি আরও বলেছিলেন, “আমি রবিবার বিকেলে থানায় আলেমা সমাজের নেতাদের সাথে মতবিনিময় করেছি।” তিনি পুলিশকে আশ্বাস দিয়েছিলেন যে ভবিষ্যতে যে কোনও ধরনের বিশৃঙ্খলা এড়াতে প্রত্যেকে নিজ নিজ অবস্থান থেকে সহযোগিতা করবে।

ইসলামী আন্দোলন বাংলাদেশের তাহিরপুর উপজেলা শাখার সভাপতি এম সালমান আহমদ সুজন রবিবার দুপুরে বলেছিলেন যে ইমাদ তার নিজের ফেসবুক আইডিতে একটি স্ট্যাটাস পোস্ট করেছিলেন, অশ্লীল ও আপত্তিকর মন্তব্য করে তিনি হেফাজতের নেতা আলেম মামুনুল হকের ছবি যুক্ত করেছেন। শনিবার বিকেলে একটি মহিলার ছবি। বিষয়টি আলেম সমাজ ও হেফাজত অনুসারীদের মধ্যে তীব্র প্রতিক্রিয়া দেখা দিলে পুলিশে বিষয়টি জানানো হয়।

পরে রবিবার দুপুর আড়াইটার দিকে পুলিশ উপজেলার বদাঘাট বাজারের বদাঘাট-সুনামগঞ্জ সড়ক থেকে এমদকে আটক করে থানায় নিয়ে যায়।

শনিবার নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের রয়্যাল রিসোর্টে হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মামনুল হককে তার দ্বিতীয় স্ত্রী আমিনা তৈয়বের সাথে একটি কক্ষে আটকে রাখা হয়েছিল।

By নিজস্ব প্রতিবেদক

রংপুরের অল্প সময়ে গড়ে ওঠা পপুলার অনলাইন পর্টাল রংপুর ডেইলী যেখানে আমরা আমাদের জীবনের সাথে বাস্তবঘনিষ্ট আপডেট সংবাদ সর্বদা পাবলিশ করি। সর্বদা আপডেট পেতে আমাদের পর্টালটি নিয়মিত ভিজিট করুন।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *