মাদক মামলায় পরীমণি ৪ দিনের রিমান্ডে

চিত্রনায়িকা পরীমণিকে মাদক মামলায় চার দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের অনুমতি দিয়েছে আদালত। বৃহস্পতিবার রাতে ঢাকার মহানগর হাকিম মামুনুর রশীদ এ আদেশ দেন। 

পরীমণির পক্ষে তার আইনজীবীরা রিমান্ড বাতিল করে জামিনের আবেদন জানালেও তা নাকচ করে দেন বিচারক। রাত সাড়ে ৮টায় পরীমণিকে এজলাসের কাঠগড়ায় তোলা হয়।

এর আগে বৃহস্পতিবার সন্ধ্যায় পরীমণির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে র‌্যাব। এরপর বৃহস্পতিবার রাত ৮টার দিকে তাকে পুরান ঢাকার সিএমএম আদালতে নেয়াহয়।  

বৃহস্পতিবার সন্ধ্যার দিকে রাজধানীর বনানী থানায় তার বিরুদ্ধে মামলা করে র‌্যাব। একই মামলায় পরীমণির ম্যানেজার আশরাফুল ইসলামকেও আসামি করা হয়। 

পৃথকভাবে মাদক আইনে একই থানায় নজরুল ইসলাম রাজ ও সবুজ আলীর বিরুদ্ধে মামলা করে র‌্যাব।  বৃহস্পতিবার বিকালে এক সংবাদ সম্মেলনে র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক খন্দকার আল মঈন বলেন, পরীমণির বাসায় মিনি বার রয়েছে। মদের লাইসেন্স থাকলেও মেয়াদ পেরিয়েছে অনেক আগেই। পরীমণি ও নজরুল রাজসহ এই চক্র ডিজে পার্টির আয়োজনের মাধ্যমে বিপুল অর্থ উপার্জন করত। এসব অর্থ তারা বিভিন্ন ব্যবসার কাজে লাগাতেন।

র‌্যাব সূত্র জানায়, সম্প্রতি হেলেনা জাহাঙ্গীর, মডেল ফারিয়া মাহাবুব পিয়াসা ও মরিয়ম আক্তার মৌকে গ্রেপ্তারের ঘটনার ধারাবাহিকতায় চিত্রনায়িকা পরীমণির বাসায় অভিযান চালানো হয়।

বুধবার পরীমণির বাসায় অভিযান শেষ র‌্যাবের পক্ষ থেকে বলা হয়, তার বাসা থেকে বিপুল পরিমাণ ওয়াইন, আইস, এলএসডি ও মাদক সেবনের সরঞ্জামাদি উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার র‍্যাবের সংবাদ সম্মেলনে বলা হয়, নজরুল রাজের কার্যালয়ে অভিযান চালিয়ে তার কম্পিউটারসহ কিছু ডিভাইস জব্দ করা হয়েছে। তার মোবাইল ফোনও জব্দ করা হয়েছে। এগুলো থেকে বেশ কিছু ছবি ও ভিডিওচিত্র পাওয়া গেছে।

Leave a Comment