মতিঝিলে বহুতল ভবন থেকে লাফিয়ে পড়ে যুবকের ‘আত্মহত্যা’

রাজধানীর মতিঝিলের একটি বহুতল ভবনের ছাদ থেকে পড়ে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। গত সোমবার রাতে ভবনের ১১ তলার বারান্দা থেকে মো. শাহিন (৪১) নামের ওই ব্যক্তির লাশ উদ্ধার করা হয়। পুলিশ বলছে, ছাদের ওপরে থাকা রেস্তোরাঁয় খেতে উঠেছিলেন তিনি। পরে সেখান থেকে নিচে লাফিয়ে পড়েন।

মতিঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, ক্লোজড সার্কিট টেলিভিশন (সিসিটিভি) ক্যামেরার ফুটেজে দেখা গেছে, ওই ব্যক্তি লাফিয়ে পড়ে আত্মহত্যার করেছেন। তবে কী কারণে তিনি আত্মহত্যা করেছেন, তা তদন্ত করে দেখা হচ্ছে।

 

মিজানুর রহমান আরও বলেন, প্রথমে ওই ব্যক্তির পরিচয় পাওয়া যায়নি। পরে পুলিশের অপরাধ তদন্ত দল (সিআইডি) ঘটনাস্থলে এসে আঙ্গুলের ছাপ দিয়ে শাহিনের পরিচয় শনাক্ত করে। পরে স্বজনদের খবর দেওয়া হলে দুই ভাই হাসান সাব্বির ও আদিল রেজওয়ান এসে লাশ শনাক্ত করেন।

মতিঝিল থানা সূত্র জানায়, সোমবার রাতে শাহিনের লাশ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। ময়নাতদন্ত শেষে তাঁর লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

শাহিন পরিবারের সঙ্গে রাজধানীর গুলশান এলাকায় ভাইয়ের বাসায় থাকতেন। পরিবারের সঙ্গে কথা বলে পুলিশ জেনেছে, হতাশাগ্রস্ত হয়ে তিনি আত্মহত্যা করে থাকতে পারেন।

 

Leave a Comment