ভিডিও ফাঁসের হুমকি দিয়ে গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণ

ফুফার হাতে কিশোরী ধর্ষণ

রংপুরের পীরগঞ্জে পরকীয়া প্রেমিকের সঙ্গে অনৈতিক সম্পর্কের সময় ধারণ করা ভিডিও ফাঁসের হুমকি দিয়ে এক গৃহবধূকে ব্লাকমেইল করে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে পরকীয়া প্রেমিকসহ ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ।


বৃহষ্পতিবার (৩ জুন) দুপুরে উপজেলার পাটগ্রাম গ্রাম থেকে অভিযুক্ত ওই ৪ জনকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় ধর্ষণের শিকার গৃহবধু বাদি হয়ে পীরগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন।


গ্রেফতারকৃতরা হলেন ওই গ্রামের খালেক মিয়ার ছেলে রনি মিয়ার(১৯), মকবুল মিয়ার ছেলে আখতারু (২৫), আজগার মিয়ার ছেলে মামুন মিয়া (২৬) ও শাহ আলমের ছেলে আলামিন (২২)।


এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, তিন বছর আগে উপজেলার বড়আলমপুর ইউনিয়নের পাটগ্রাম গ্রামে ওই নারীর বিয়ে হয়। তার ২ বছরের এক কন্যা সন্তান রয়েছে। সম্প্রতি ওই গৃহবধূ সঙ্গে প্রতিবেশী রনি মিয়ার (১৯) পরকীয়া প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এরই একপর্যায়ে গত ২১ জুন ওই গৃহবধূর সঙ্গে রনি অনৈতিক সম্পর্ক করে। ওই অনৈতিক সম্পর্কের ভিডিও দৃশ্য মোবাইলে ধারণ করা আছে বলে একই এলাকার আখতারু, মামুন মিয়া ও আলামিন ওই গৃহবধূকে জানায়। তারা ভিডিওটি ফেসবুকে ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে গৃহবধূকে ব্লাকমেইল করে। একপর্যায়ে বাধ্য হয়ে ওই গৃহবধূ তাদের সঙ্গেও শারীরিক সম্পর্কে লিপ্ত হয়। ঘটনাটি ফাঁস হলে এলাকায় ব্যাপক তোলপাড় সৃষ্টি হয়। বিষয়টি থানা পুলিশ পর্যন্তত গড়ায়।


পরে বৃহষ্পতিবার ওই গৃহবধূ বাদি হয়ে পীরগঞ্জ থানায় মামলা দায়ের করলে পুলিশ অভিযান চালিয়ে পরকীয়া প্রেমিক ও তার ৩ সহযোগীকে গ্রেফতার করে।

পীরগঞ্জ থানার ওসি সরেস চন্দ্র বলেন, ঘটনায় জড়িত ৪ আসামিকেই গ্রেফতার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে।

By নিজস্ব প্রতিবেদক

রংপুরের অল্প সময়ে গড়ে ওঠা পপুলার অনলাইন পর্টাল রংপুর ডেইলী যেখানে আমরা আমাদের জীবনের সাথে বাস্তবঘনিষ্ট আপডেট সংবাদ সর্বদা পাবলিশ করি। সর্বদা আপডেট পেতে আমাদের পর্টালটি নিয়মিত ভিজিট করুন।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *