ভালো থাকার বার্তা পোশাকে

গুডনেস। ভালো থাকা। উৎসবে, অনুভবে, পোশাকে ও চিন্তায়। সম্প্রতি বিশ্ব ফ্যাশনের মঞ্চ জয় করে নিয়েছে ফ্যাশনের এ নতুন ধারা বা স্টেটমেন্টটি। আর এ ভাবনাকে কেন্দ্র করেই দেশের অন্যতম শীর্ষস্থানীয় ফ্যাশন ব্র্যান্ড লা রিভ নিয়ে এসেছে তার নতুন শরৎ ও পূজা সংগ্রহ।

লা রিভের প্রধান নির্বাহী পরিচালক মন্নুজান নার্গিস বলেন, লা রিভের এবারের শরৎ ও পূজা সংগ্রহে জীবনের আনন্দ খুঁজে নেওয়ার গল্প বলে। যেমন এই সংগ্রহের টাইডাই, চেক ও স্ট্রাইপস প্রিন্ট, ডেনিম, শিয়ার ফেব্রিক, ভেস্ট ও ব্লেজার, ওয়াইড কাট পালাজ্জো ও প্রিন্টেড লেগিংস, ব্লাশ পিংক রং ও মিনিব্যাগ মূলত নব্বইয়ের তুমুল জনপ্রিয় ও নস্টালজিক মুহূর্তগুলোকে মনে করিয়ে দেবে। বিশ্ব ফ্যাশনের ট্রেন্ড ও দেশি স্টাইলের ফিউশন লা রিভের সিগনেচার স্টাইল। এবারও ভিন্নধর্মী প্যাটার্নে ডিজাইন করা নস্টালজিক ডেনিম ও স্যাচুরেটেড টাইডাইয়ের দুটি মন ভালো করে দেওয়া সংগ্রহ নিয়ে এসেছে লা রিভ।


মন্নুজান নার্গিস আরও জানান, নতুন সংগ্রহে প্যাটার্ন ও শিল্যুয়েটের বৈচিত্র্য ফ্যাশনপ্রেমীদের মুগ্ধ করবে। এবার পাফড, ভলিউম ও স্মোকি স্লিভস, টেইলর্ড কলার, ক্রপ-টপ, রেট্রো র‌্যাপ ও মিড-লেনথ নিয়ে দারুণ কাজ করেছে লা রিভের ডিজাইন টিম। প্রিন্ট স্টোরিতে প্রাধান্য পেয়েছে আর্টিস্টিক খেটচ ফ্লোরাল, বোর্ড গেমস, টাইডাই, স্ট্রাইপস, ফয়েল ও চেক প্রিন্ট ইত্যাদি। মন ভালো রাখতে ইতিবাচক রঙের (পজিটিভ কালারের) ভূমিকা অসামান্য। তাই কালার প্যালেটে অপটিমিস্টিক, প্যাস্টেল, স্যাচুরেটেড প্যালেটকে প্রাধান্য দেওয়া হয়েছে।

মেয়েদের সংগ্রহ
ফ্যাশন সিজনে প্রতিবারই নতুন কিছু ফ্রেজ তৈরি হয়। এই সিজনের ফ্রেজ: টেইলর্ড-অন-টেইলর্ড! ফ্রেজ ফলো করেই ফল-পূজা ’২১ সংগ্রহে বিভিন্ন কালারের টিউনিক ও ব্লেজার কালেকশন এনেছে লা রিভ। পার্টি ও স্মার্ট-ক্যাজুয়ালে চমক আনতে সিক্যুইন, এমব্রয়ডারি ও কারচুপির কাজ চোখে পড়বে। লেয়ারিং ফল সিজনের অন্যতম গুরুত্বপূর্ণ স্টাইল। লেয়ারিংয়ের জন্য নিটের শ্রাগ, ডেনিম, পেপলাম ও উভেন কটির দারুণ একটি কালেকশন সাজানো হয়েছে। বক্স-প্লিট, স্মোকস, পাফ ও রাউন্ড মিড-লেনথের বৈচিত্র্য দেখা যাবে এই সিজনের সালোয়ার-কামিজ, টিউনিক, কামিজ। বটমসে দেখা যাবে কোজি হারেম প্যান্টস ও ওয়াইড-লেগ পালাজ্জো।


উৎসবের সাজকে পূর্ণ করতে এক্সক্লুসিভ শাড়ির অসাধারণ একটি কালেকশন সাজানো হয়েছে এবার। প্রিন্ট করা কটন, কন্ট্রাস্ট পাড় দেওয়া হাফসিল্ক, কারচুপি আর ট্যাসেল দিয়ে সাজানো অভিজাত মসলিনের পাশেই দেখা যাবে এই সময়ের সবচেয়ে জনপ্রিয় ট্রেন্ড ডিজিটাল প্রিন্ট শাড়ির কালেকশন। এ ছাড়া শারারা স্যুট, পেপলাম-স্টাইল কটি, ভারী এমব্রয়ডারি করা শ্রাগ-অ্যাটাচ কামিজ এবং টিউনিকের কালেকশন ফ্যাশনপ্রেমীদের মুগ্ধ করবে।

পুরুষদের সংগ্রহ
স্টেটমেন্ট টি-শার্ট এই ফল-পূজার সবচেয়ে জনপ্রিয় স্টাইলগুলোর একটি। লা রিভে পাওয়া যাবে স্টেটমেন্ট ও গ্রাফিক টি–শার্টের নজরকাড়া একটি কালেকশন। পোলোর পাশাপাশি ক্যাজুয়াল কটন, ফ্ল্যানেল ও কমফোর্ট শার্টের সংগ্রহ রাখা হয়েছে। সেমি, ফিটেড ও শার্ট কলার দেওয়া ক্যাজুয়াল পাঞ্জাবির সঙ্গে ম্যাচিং প্যান্ট পায়জামার বিশাল সংগ্রহ ক্রেতাকে মুগ্ধ করবে। অ্যাথলেইজার কালেকশনে নতুন ডিজাইনে পোলো শার্ট ও জিম ভেস্ট যোগ করা হয়েছে। ফলের মৃদু শীত কাটাতে ফুল স্লিভ ও হুডি সোয়েটশার্ট, ডেনিম ও ক্যামো জ্যাকেট এবারের অন্যতম সংযোজন।

শিশুদের সংগ্রহ
উৎসবের সব বর্ণিল রং ও মোটিফ দিয়ে ডিজাইন করা হয়েছে লা রিভ কিডস ফল-পূজা কালেকশন। লাল–সাদার পাশাপাশি চোখে পড়বে কমলা, সবুজ, হলুদ, নীল, গোলাপি, মেরুন ও সাদা-কালোর বর্ণিল উপস্থিতি। নব্বইয়ের নস্টালজিয়ার সঙ্গে শিশুদের পরিচয় করিয়ে দিতে এবার রেট্রো-ফিউশনে বিশেষ ফোকাস করেছে লা রিভ। যোগ হয়েছে রেট্রো-র‌্যাপ স্টাইল সালোয়ার কামিজ, টিউনিক ও টাই-ডাই করা ফ্রকের সংগ্রহ। এমব্রয়ডারি, কন্ট্রাস্ট প্যাচ, ফ্লেয়ার, লেয়ার ও ট্যাসেল-অ্যাটাচমেন্ট পুরো সংগ্রহে উৎসবের আবহ নিয়ে এসেছে। বটমসের জন্য ম্যাচিং পালাজ্জো, লেগিংস ছাড়াও যোগ হয়েছে ডেনিম প্যান্টের নতুন স্টাইল।


ছেলেশিশুদের জন্য এবারই প্রথম ভিন্ন কাট ও প্যাটার্নের পাঞ্জাবির বিশেষ সংগ্রহ তৈরি করা হয়েছে। রেট্রো-র‌্যাপের পাশাপাশি এতে অ্যাসেমেট্রিক হেমলাইন দেখা যাবে। পাঞ্জাবির সঙ্গে ম্যাচ করা ছোট মেয়েদের উভেন সেটও পাওয়া যাবে এবার। একই সঙ্গে পোলো, টি–শার্ট ও শার্ট সংগ্রহে নতুন স্টাইল সংযোজন হয়েছে। কাট অ্যান্ড সিউ করা ডেনিম, বারমুডা, কার্গো ও নিটের প্যান্টগুলো পরা যাবে ঘরে এবং বাইরের যেকোনো অনুষ্ঠানে। নবজাতকদের জন্য নিমা সেটসহ সব কিডস-অয়্যারের মিনি-ভার্সন তৈরি করা হয়েছে। মা ও বাবার সঙ্গে মিলিয়ে পরার জন্য নতুন স্টাইল দিয়ে সাজানো হয়েছে লা রিভ মিনি-মি সংগ্রহ।

ক্যাশ অন ডেলিভারি সুবিধায় ঘরে বসে লা রিভের পোশাক কিনতে আজই ব্রাউজ করুন lerevecraze.com এবং facebook.com/lerevecraze

Leave a Comment