ভারতে পাঠিয়ে দেয়ার হুমকি আদিতমারীর ইউএনও’র

হুমকি

হিন্দু সম্প্রদায়ের কয়েকজন লোককে ভারতে পাঠিয়ে দেওয়ার হুমকির অভিযোগ উঠেছে লালমনিরহাটের আদিতমারী উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মুহাম্মদ মুনসুর উদ্দিনের বিরুদ্ধে।
এ ঘটনায় ভুক্তভোগি করুনা কান্ত রায় লালমনিরহাট জেলা প্রশাসক বরাবরে একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন ।

অভিযোগে সূত্রে জানা যায়, গত ১৭ জুলাই দুর্গাপুর ইউনিয়নের কালীরহাট আশ্রয়ন -২ প্রকল্পে পানি নিষ্কাশনের জন্য ড্রেন নির্মানের প্রয়োজন হয়।আদিতমারী উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ মুনসুর উদ্দিন উপস্থিত থেকে আশ্রয়ন প্রকল্পের পাশের জমির মাঝ বরাবর পানি নিষ্কাশনের জন্য ড্রেন তৈরির কাজ শুরু করেন। আর সেই জমির মালিক করুনা কান্ত রায়। জমির মাঝ বরাবর নালা করতে দেখে ঐ এলাকার অমূল্য কুমার উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ মুনসুর উদ্দিনকে পানি নিষ্কাশনের নালা জমির এক পাশ দিয়ে দিতে বলেন। যাতে ফসলি জমি নষ্ট না হয়।
এ কথা শোনার সাথে সাথেই উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ মনসুর উদ্দিন উত্তেজিত হয়ে উঠেন এবং আদিতমারী থানায় ফোন করে ঘটনাস্থলে পুলিশ নিয়ে আসেন।


আদিতমারী থানা পুলিশ ঘটনাস্থলে আসা মাত্র নির্বাহী অফিসার মুহাম্মদ মুনসুর উদ্দিন জমির মালিক করুনা কান্ত রায়সহ প্রতিবেশি সুনিল কুমার ও অমূল্য কুমারকে অকথ্য ভাষায় গালিগালাজ করে বলেন, আমি এই থানার মালিক। এখানে কেউ কথা বললে তাদের জমি খাস করে ভিটে মাটি থেকে উচ্ছেদ করে ভারতে পাঠিয়ে দিব। আমি (ইউএনও) এই উপজেলার মালিক আমি যে সিদ্ধান্ত দিবো সেটাই মেনে নিতে হবে।

এ বিষয়ে ভুক্তভোগী করুনা কান্ত রায় কান্না জড়িত কন্ঠে সাংবাদিকদের বলেন, একজন সরকারী কর্মকর্তা হয়ে তার এ আচরণে আমরা মর্মাহত। আমি লালমনিরহাট জেলা প্রশাসক বরাবর একটি লিখিত অভিযোগ দিয়েছি। জেলা প্রশাসক মহোদয় তদন্ত করে সঠিক বিচার করুক।

এ বিষয়ে আদিতমারী উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ মুনসুর উদ্দিন সেল ফোনে বলেন,আমার বিরুদ্ধে আনিত অভিযোগ সত্য নয়।

লালমনিরহাট জেলা প্রশাসক মোঃ আবু জাফর সাংবাদিকদের সেল ফোনে বলেন,অভিযোগ পেয়েছি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

By নিজস্ব প্রতিবেদক

রংপুরের অল্প সময়ে গড়ে ওঠা পপুলার অনলাইন পর্টাল রংপুর ডেইলী যেখানে আমরা আমাদের জীবনের সাথে বাস্তবঘনিষ্ট আপডেট সংবাদ সর্বদা পাবলিশ করি। সর্বদা আপডেট পেতে আমাদের পর্টালটি নিয়মিত ভিজিট করুন।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *