বিয়ের প্রলোভন দেখিয়ে যুবতীকে ধর্ষন

ফুফার হাতে কিশোরী ধর্ষণ

দিনাজপুরে ২৬ বছর এক যুবতীকে বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার ধর্ষণ ও ধর্ষণের ভিডিও মোবাইলে ধারণ করার অভিযোগের মামলায় ফরিদুল ইমলাম (২৮) নামে এক ধর্ষককে আটক করেছে পুলিশ।

বুধবার বিকেল সাড়ে ৩টায় দিনাজপুর কোতয়ালী থানা পুলিশ তাকে আদালতে সোপর্দ করে। এর আগে গত মঙ্গলবার মধ্যরাতে দিনাজপুর শহরের কাঞ্চনব্রীজ এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটক ফরিদুল ইসলাম দিনাজপুর শহরের কসবা এলাকার নুরুল চৌধুরীর ছেলে।

দিনাজপুর কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফ্ফর হোসেন জানান, গত ৬ আগষ্ট ধর্ষিত ওই যুবতী বাদী হয়ে কোতয়ালী থানায় নারী ও শিশু নির্যাতন দমন ও পর্ণগ্রাফি আইনে মামলা দায়ের করেন।

মামলায় ওই যুবতী অভিযোগ করেন, গত ২৫ ফেব্রুয়ারী দিনাজপুর শহরের একটি পার্কের ধর্ষক ফরিদুল তাকে বেড়াতে নিয়ে যায়। সেখানে বিয়ের প্রলোভন দেখিয়ে পার্কের একটি রুমে ধর্ষণ করে। ধর্ষণের সময় ফরিদুল গোপনে মোবাইলে ভিডিও ধারণ করে। এরপর থেকে ৬ আগষ্ট পর্যন্ত ওই যুবতীকে একাধিক বার বিয়ের প্রলোভন ও ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করে।

তিনি আরও জানান, যুবতীর অভিযোগ পাওয়ার পর থানার এসআই সৌরভ কুমার দত্তকে মামলার তদন্তকারী কর্মকর্তা নিয়োগ করা হয়।

গত মঙ্গলবার দিবাগত রাতে তাকে কাঞ্চনব্রীজ এলাকা থেকে আটক করা হয়। আজ বুধবার বিকেলে তাকে আদালতে সোপর্দ করে ৭ দিনের রিমান্ড আবেদন করা হয়েছে। দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ধর্ষণের শিকার ওই যুবতীকে ডাক্তারি পরীক্ষা সম্পন্ন করা হয়েছে।

By নিজস্ব প্রতিবেদক

রংপুরের অল্প সময়ে গড়ে ওঠা পপুলার অনলাইন পর্টাল রংপুর ডেইলী যেখানে আমরা আমাদের জীবনের সাথে বাস্তবঘনিষ্ট আপডেট সংবাদ সর্বদা পাবলিশ করি। সর্বদা আপডেট পেতে আমাদের পর্টালটি নিয়মিত ভিজিট করুন।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *