বান্দরবানে বেড়াতে গিয়ে তরুণীর মৃত্যু

বান্দরবানে বেড়াতে গিয়ে তরুণীর মৃত্যু

বান্দরবানে কলেজপড়ুয়া এক তরুণীর মৃত্যু হয়েছে। তিনি বন্ধুদের সঙ্গে বেড়াতে গিয়েছিলেন। আজ বুধবার হঠাৎ শ্বাসকষ্ট ও পানিশূন্যতার উপসর্গ দেখা দিলে হাসপাতালে নেওয়ার পর তাঁর মৃত্যু হয়। পুলিশ তরুণীর দুই বন্ধুকে আটক করেছে।

তরুণীর দুই বন্ধু আসিফ জাহিন নেহাল (২২) ও আসিফ হোসেন প্রান্ত (২২) প্রথম আলোকে জানিয়েছেন, আজ বেলা ১১টার দিকে অবকাশ যাপনকেন্দ্রে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন ওই তরুণী। এ সময় দ্রুত তাঁকে বান্দরবানের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। শারীরিক অবস্থার অবনতি হলে তাঁকে বান্দরবান জেলা সদর হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বেলা একটার দিকে তিনি মারা যান।

 

গত সোমবার ঢাকা থেকে বান্দরবানে যান তাঁরা। উঠেছিলেন মেঘলা পর্যটনকেন্দ্রের কাছে গ্রিন পিক অবকাশ যাপনকেন্দ্রে। অবকাশ যাপনকেন্দ্রের ব্যবস্থাপক রাজিব হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

বান্দরবানের সিভিল সার্জন নীহার রঞ্জন নন্দী বলেন, ওই তরুণীর তীব্র শ্বাসকষ্ট ও পানিশূন্যতা ছিল। শারীরিক পরীক্ষা করে চিকিৎসা দেওয়ার সময় তিনি মারা যান। তাঁর অসুস্থতায় মাদক সেবনের উপসর্গ পাওয়া গেছে। তবে পরীক্ষার পর অ্যালকোহল নাকি অন্য কোনো মাদক সেবনে শ্বাসকষ্ট হয়েছে, তা জানা যাবে।

জেলার অতিরিক্ত পুলিশ সুপার রেজা সারওয়ার বলেন, এ ঘটনায় মৃত তরুণীর দুই বন্ধুকে আটক করা হয়েছে। বিষয়টি নিয়ে তদন্ত করছেন তাঁরা। ইতিমধ্যে তরুণীর অভিভাবকদের খবর দেওয়া হয়েছে। তাঁরা আসার পর বিস্তারিত জেনে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

By নিজস্ব প্রতিবেদক

রংপুরের অল্প সময়ে গড়ে ওঠা পপুলার অনলাইন পর্টাল রংপুর ডেইলী যেখানে আমরা আমাদের জীবনের সাথে বাস্তবঘনিষ্ট আপডেট সংবাদ সর্বদা পাবলিশ করি। সর্বদা আপডেট পেতে আমাদের পর্টালটি নিয়মিত ভিজিট করুন।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *