বান্দরবানে আবারও এক ব্যক্তিকে গুলি করে হত্যা

বান্দরবান সদর উপজেলায় জ্বলন্ত তঞ্চঙ্গ্যা (৩০) নামের এক ব্যক্তিকে গুলি করে হত্যা করা হয়েছে বলে খবর পাওয়া গেছে। আজ মঙ্গলবার বেলা সাড়ে তিনটার দিকে উপজেলার টংকাবতি ইউনিয়নে এ ঘটনা ঘটে। লাশ উদ্ধারে পুলিশ ঘটনাস্থলে যাচ্ছে বলে রাত সাড়ে আটটার দিকে পুলিশ সুপার (এসপি) জেরিন আখতার  জানিয়েছেন।

আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও স্থানীয় কয়েকজন বাসিন্দা জানিয়েছেন, টংকাবতি পুনর্বাসন চাকমাপাড়া ও বন বিভাগের রেঞ্জ কার্যালয়ের মাঝামাঝি মোটরসাইকেলে দুজন যাওয়ার সময় অস্ত্রধারীরা গুলি চালায়। গুলিতে এক ব্যক্তি মোটরসাইকেল থেকে পড়ে যান। অন্যজন মোটরসাইকেল থেকে লাফ দিয়ে পালিয়ে যান। পরে এলাকার লোকজন রাস্তায় একজনের লাশ পড়ে থাকতে দেখেন। তখন তাঁরা জানতে পারেন, নিহত ব্যক্তির নাম জ্বলন্ত তঞ্চঙ্গ্যা। তবে তাঁর বাড়ি কোথায়, তাঁরা জানেন না। তিনি ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্টের (ইউপিডিএফ-গণতান্ত্রিক) হয়ে ওই এলাকায় চাঁদা সংগ্রহের কাজ করেন বলে জানা যায়। টংকাবতি পুনর্বাসন চাকমাপাড়া ও বন বিভাগের রেঞ্জ কার্যালয় এলাকাটি জেলা সদর থেকে প্রায় ২৫ কিলোমিটার দূরে অবস্থিত।

By নিজস্ব প্রতিবেদক

রংপুরের অল্প সময়ে গড়ে ওঠা পপুলার অনলাইন পর্টাল রংপুর ডেইলী যেখানে আমরা আমাদের জীবনের সাথে বাস্তবঘনিষ্ট আপডেট সংবাদ সর্বদা পাবলিশ করি। সর্বদা আপডেট পেতে আমাদের পর্টালটি নিয়মিত ভিজিট করুন।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *