বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীতে রাণী এলিজাবেথ -এর শুভেচ্ছাবার্তা প্রেরণ

ব্রিটেনের রাণী গত ২১ মার্চ বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে এক শুভেচ্ছা বার্তা দিয়েছেন। গতকাল ২২ মার্চ ব্রিটিশ হাই কমিশন থেকে এই তথ্য জানানো হয়। 

বাংলাদেশের রাষ্টপতি মো: আব্দুল হামিদকে পাঠানো এই শুভেচ্ছা বার্তায় তিনি বাংলাদেশের  স্বাধীনতার ৫০ বছরপূর্তিতে রাষ্ট্রপতি ও বাংলাদেশের সকল জনগণকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানান। এছাড়াও তিনি  বাংলাদেশের অবিরাম সুখ ও সমৃদ্ধি কামনা করেন তার শুভেচ্ছা  বার্তায়।  

রাণী এলিজাবেথ  তাঁর শুভেচ্ছাবার্তায় বলেন- “বাংলাদেশের স্বাধীনতার ৫০ বছরপূর্তিতে আমি অত্যন্ত আনন্দিত এবং এই বিশেষ মূহুর্তে আপনাকে আমার আন্তরিক অভিনন্দন জানাচ্ছি ও একই সঙ্গে বাংলাদেশের জনগণকে জানাচ্ছি শুভকামনা। আমাদের পারস্পরিক সম্পকের্র ভিত্তি গভীর বন্ধুত্বের ও সৌহার্দ্যে রয়েছে।  এবং এর গুরুত্ব ও তাৎপর্য ৫০ বছর আগের মতো আজও অটুট রয়েছে।”

রাণী এলিজাবেথ আরোও বলেন,  ” গত বছরটি আমাদের সবার জন্য ছিল কঠিন একটি সময়।  আমি আশা করি,    একটি কঠিন বছরের পর বৈশ্বিক স্বাস্থ্যঝুঁকি ও চ্যালেন্জ শক্তহাতে মোকাবেলা করে আমাদের আগামী দিনগুলো আবারো সুন্দর হয়ে উঠবে।”

By নিজস্ব প্রতিবেদক

রংপুরের অল্প সময়ে গড়ে ওঠা পপুলার অনলাইন পর্টাল রংপুর ডেইলী যেখানে আমরা আমাদের জীবনের সাথে বাস্তবঘনিষ্ট আপডেট সংবাদ সর্বদা পাবলিশ করি। সর্বদা আপডেট পেতে আমাদের পর্টালটি নিয়মিত ভিজিট করুন।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *