বরিশালে ইউএনওর বাসায় হামলা: আসামি শেখ সাইয়েদ ঢাকায় গ্রেপ্তার

বরিশাল সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) বাসভবনে হামলা ও সরকারি কাজে বাঁধা দেওয়ার অভিযোগে করা দুই মামলার আসামি শেখ সাইয়েদ আহমেদ মান্নাকে গ্রেপ্তার করেছে র‌্যাব। এ নিয়ে ওই ঘটনায় মোট পুলিশ ২১ জনকে গ্রেপ্তার করেছে।

শেখ সাইয়েদ আহমেদ দুটি মামলারই দুই নম্বর এজহারনামীয় আসামি। রাজধানীর মোহাম্মদপুর এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানানো হয়েছে।

শেখ সাইয়েদ আহম্মেদ মান্না বরিশাল সিটি করপোরেশনের ২১ নং ওয়ার্ড কাউন্সিলর ও মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক।

ওই ঘটনায় করা দুই মামলায় ২১ জনকে গ্রেপ্তারের বিষয়টি শনিবার দুপুরে বরিশাল কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

ওসি জানান, বুধবার ঘটনার দিন এবং পরের দিন ১৩ জনকে বিভিন্ন স্থান থেকে গ্রেপ্তার করা হয়। পরবর্তীতে শনিবার দুপুর পর্যন্ত অভিযানে আরও ৮ জনকে  গ্রেপ্তার করা হয়েছে। এদের মধ্যে বরিশাল-পটুয়াখালী মিনিবাস মালিক সমিতির সভাপতি মমিন উদ্দিন কালুকে শুক্রবার রাতে রুপাতলী এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

গত বুধবার (১৮ আগস্ট) রাতে উপজেলা পরিষদ (থানা কাউন্সিল) কম্পাউন্ডে ব্যানার অপসারণ নিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার সঙ্গে সিটি করপোরেশনের কর্মীদের বাগ্‌বিতণ্ডা হয়। যার সূত্র ধরে উপজেলা নির্বাহী কর্মকর্তার নিরাপত্তাকর্মীরা কয়েক দফায় সিটি করপোরেশনের কর্মী, স্থানীয় আওয়ামী লীগ ও ছাত্রলীগের নেতাদের মধ্যে পুলিশের সাথে সংঘর্ষ হয়।

By নিজস্ব প্রতিবেদক

রংপুরের অল্প সময়ে গড়ে ওঠা পপুলার অনলাইন পর্টাল রংপুর ডেইলী যেখানে আমরা আমাদের জীবনের সাথে বাস্তবঘনিষ্ট আপডেট সংবাদ সর্বদা পাবলিশ করি। সর্বদা আপডেট পেতে আমাদের পর্টালটি নিয়মিত ভিজিট করুন।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *