ফটিকছড়িতে সড়ক দুর্ঘটনায় ২ বোন নিহত

দারুস সালামে মোটরসাইকেলের ধাক্কায় পথচারী নিহতদারুস সালামে মোটরসাইকেলের ধাক্কায় পথচারী নিহত

চট্টগ্রামের ফটিকছড়ির নাজিরহাটে সড়ক দুর্ঘটনায় দুই বোন নিহত হয়েছেন। মঙ্গলবার রাত সাড়ে ৯ টার দিকে নাজিরহাট পৌরসভার চট্টগ্রাম-খাগড়াছড়ি মহাসড়কের আজম রোডে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ডলি আক্তার (৪০) এবং লায়লা বেগম (৩৫)। তারা আপনার বোনের কথা। নিহত ডলি আক্তার নাজিরহাট পৌরসভার ৫ নং ওয়ার্ডের এবিসি এলাকার শেখ মুহাম্মদ তালুকদার বাড়ির নান্না মিয়ার স্ত্রী। অপর মৃতের নাম আনোয়ারের স্ত্রী নাজিরহাট পৌরসভার কুমারপাড়া এলাকার বাসিন্দা।

এ ঘটনায় ডলি আক্তারের স্বামী নান্না মিয়া (৫০) গুরুতর আহত হয়েছেন।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে, বিবিরহাট থেকে যাত্রী বহনকারী একটি সিএনজি চালিত অটোরিকশা একটি পিকআপ ভ্যানেকে পেছনে ফেলে উল্টো দিক থেকে পণ্যবাহী একটি ট্রাকের নিচে পড়ে যায়। অটোরিকশার তিন যাত্রী গুরুতর আহত হন।

পরে উপস্থিত লোকজন এগিয়ে এসে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক ডলি আক্তারকে মৃত ঘোষণা করেন।

গুরুতর আহত অন্য দুজনকে দ্রুত চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে নিয়ে যাওয়া হয় সেখানে লায়লাও তার চোটে মারা যান।

বিষয়টি নিশ্চিত করে নাজিরহাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মুহাম্মদ মোক্তার হোসেন বলেন, খবর পেয়ে আমরা লাশ উদ্ধার করেছি। দুর্ঘটনার সাথে জড়িত ট্রাক ও অটোরিকশাটি ঘটনাস্থল থেকে জব্দ করা হয়েছে। দুটি গাড়ির চালক পলাতক রয়েছে।

By নিজস্ব প্রতিবেদক

রংপুরের অল্প সময়ে গড়ে ওঠা পপুলার অনলাইন পর্টাল রংপুর ডেইলী যেখানে আমরা আমাদের জীবনের সাথে বাস্তবঘনিষ্ট আপডেট সংবাদ সর্বদা পাবলিশ করি। সর্বদা আপডেট পেতে আমাদের পর্টালটি নিয়মিত ভিজিট করুন।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *