পুলিশ অভিযান চালিয়ে আটক করেছে কিশোর গ্যাংয়ের

পুলিশ অভিযান চালিয়ে আটক করেছে কিশোর গ্যাংয়ের

নিজস্ব প্রতিবেদকঃ ২০ কিশোরকে আটক করেছে দিনাজপুরে পুলিশ অভিযান চালিয়ে । ১৩ জনকে মুচলেকা নিয়ে ছেড়ে দেয়া হয়েছে তাদের মধ্যে ৭ জনের বিরুদ্ধে মামলা করে । তাদের আটক করা হয় শুক্রবার সন্ধ্যায় শহরের জিলা স্কুলের পেছন থেকে। তারা কিশোর গ্যাংয়ের সদস্য পুলিশ জানিয়েছে।

যাদের বিরুদ্ধে মামলা হয়েছে তারা হলো – শহরের বাহাদুর বাজারের মাছ বিক্রেতা আবু বক্কর সিদ্দিক, দিনাজপুর শহরের স্টেশন রোডের ভাঙারি দোকানের কর্মচারী রতন হোসেন, বিশাল আহমেদ এবং শরিফ, বাহাদুর বাজারের কাপড় দোকানের কর্মচারী মনি হোসেন, কর্মচারী শান্ত পাটোয়ারী বিজনেস হাউজের ও কাচারী এলাকার কম্পিউটার দোকানের কর্মচারী রকি ইসলাম ।

অন্য ১৩ জনের মধ্যে দিনাজপুর পলিটেকনিক ইন্সটিটিউটের ৫ জন ছাত্র, বিরল সরকারি কলেজের ৪ জন, দিনাজপুর টেক্সটাইল ইনস্টিটিউটের ২ জন, সরকারি সিটি কলেজের ১ জন ও মাউন্ট এভারেস্ট কলেজের ১ ছাত্র রয়েছে।

দিনাজপুরের পুলিশ সুপার আনোয়ার হোসেন জানান, সন্ধ্যায় জিলা স্কুলের পেছনে অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোমিনুল ইসলামের নেতৃত্বে অভিযান পরিচালনা করা হয়। অভিযানকালে ২০ জনকে আটক করা হয়। কিশোর গ্যাংয়ের সদস্য আটকরা। তারা বিভিন্ন ধরনের জুয়া খেলতো মোবাইলে। জিলা স্কুলের পেছনে মাদক সেবন করতো তারা একত্রিত হয়ে। আটক ২০ জনের মধ্যে বিভিন্ন কলেজের ছাত্র রয়েছে ১৩ জন। তাদের অভিভাবকদের কাছ থেকে মুচলেকা নিয়ে স্বজনদের কাছে সোপর্দ করা হয় মানবিক বিবেচনায়।

By নিজস্ব প্রতিবেদক

রংপুরের অল্প সময়ে গড়ে ওঠা পপুলার অনলাইন পর্টাল রংপুর ডেইলী যেখানে আমরা আমাদের জীবনের সাথে বাস্তবঘনিষ্ট আপডেট সংবাদ সর্বদা পাবলিশ করি। সর্বদা আপডেট পেতে আমাদের পর্টালটি নিয়মিত ভিজিট করুন।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *