পুরো দেশ অচল করে দেওয়া হবে

মামুনুল হক

হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মামুনুল হক বলেছেন, আমরা শান্তিপূর্ণ কর্মসূচি পালন করছি। রক্তক্ষরণের করিয়ে হেফাজত কর্মীদের হাইওয়ে থেকে সরানো যাবে না। যদি আমার এক ভাই রক্তপাত করে, হত্যা করা হয় এবং একটি গুলি চালানো হয় তবে পুরো দেশ অচল করে দেওয়া হবে । ‘

রবিবার হেফাজতের ডাকা সকাল-সন্ধ্যায় ধর্মঘটের সময় দুপুরে বায়তুল মোকাররমের উত্তর গেটে এক প্রতিবাদ সমাবেশে মামুনুল হক এই মন্তব্য করেন। একই সঙ্গে তিনি বলেন, আজ হেফাজতের ধর্মঘট কর্মসূচি ছিল, আওয়ামী লীগের কোন কর্মসূচি ছিল না। তবে আইন প্রয়োগকারীদের নিয়ে আওয়ামী লীগের নেতাকর্মীদের মাঠে দেখা গেছে।

মামুনুল হক আরও বলেন, পুলিশ-বিজিবি আমার শান্তিকামী ভাইদের উপর নির্বিচারে গুলি চালায়। মধুগড়ের প্রবীণ পন্ডিত হেফাজতের নায়েব আমির মাওলানা আবদুল হামিদ গুলিবিদ্ধ হন। সরকারই এই কলঙ্কজনক অধ্যায়টি লিখেছিল। এবং যদি আমার ভাইদের মধ্যে কেউ মারা যায় তবে মনে রাখবেন, হেফাজতকে দমন করা যাবে না।

By নিজস্ব প্রতিবেদক

রংপুরের অল্প সময়ে গড়ে ওঠা পপুলার অনলাইন পর্টাল রংপুর ডেইলী যেখানে আমরা আমাদের জীবনের সাথে বাস্তবঘনিষ্ট আপডেট সংবাদ সর্বদা পাবলিশ করি। সর্বদা আপডেট পেতে আমাদের পর্টালটি নিয়মিত ভিজিট করুন।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *