পুরুষাঙ্গ কত বড় হলে বউ অন্য ছেলের কাছে যাবে না?

পুরুষাঙ্গ কত বড় হলে বউ অন্য ছেলের কাছে যাবে না? এটি মনে হতে পারে,লিঙ্গের আকার যৌনতার ক্ষেত্রে মহিলাদের জন্য একটি গুরুত্বপূর্ণ বিষয়। কিন্তু গবেষণার পর বিজ্ঞানীরা এই ধারণার সঙ্গে একমত হতে পারেননি। তারা বলছেন, এক্ষেত্রে নারীরা পুরুষের কাছ থেকে কী চায়।

এটি একটি জনপ্রিয় বিশ্বাস যে পুরুষের কামচেতনা এবং যৌনতা সমানুপাতিক। পুরুষাঙ্গ কত বড় হলে বউ অন্য ছেলের কাছে যাবে না? যারা এই বিশ্বাসের ব্যাখ্যা দেন তারা বলেন যে লিঙ্গ যত বড়,সেক্স ড্রাইভ তত বেশি। একইভাবে, একটি উত্থান হওয়া এবং বজায় রাখাও একটি বর্ধিত লিঙ্গের উপর নির্ভরশীল।

পুরুষাঙ্গ কত বড় হলে বউ অন্য ছেলের কাছে যাবে না?

পুরুষাঙ্গ কত বড় হলে বউ অন্য ছেলের কাছে যাবে না? বেশিরভাগ পুরুষের উত্তেজিত লিঙ্গের দৈর্ঘ্য হল ৪ থেকে ৬ইঞ্চি। এর চেয়ে খাটো হলে মিলনের কিছু পজিশনে লিঙ্গ যোনিতে নিয়ে যাওয়া কঠিন হতে পারে। বড় হলেও সঙ্গীর ব্যথা হতে পারে।

লিবিডো শব্দটি মনস্তাত্ত্বিক পরিভাষায় বর্ণনা করতে ব্যবহৃত হয় যে একজন ব্যক্তির কতটা যৌন চাওয়া আছে। পুরুষাঙ্গ কত বড় হলে বউ অন্য ছেলের কাছে যাবে না? যৌন প্রেরপণা  হল সমস্ত উত্তরাধিকারসূত্রে প্রাপ্ত প্রবৃত্তি, সমস্ত হরমোন সংক্রান্ত বা গ্রন্থি সংক্রান্ত তাগিদ, এবং সচেতন এবং অচেতন উভয় ধরনের মানসিক অভিজ্ঞতার একটি জটিল সংমিশ্রণ। লিবিডোতে লিঙ্গ আকারে এই কারণগুলির প্রতিটির সরাসরি কোন ভূমিকা নেই।

জরিপে অংশ নেওয়া ১৬-৪৫ বছর বয়সী মহিলাদের জন্য লিঙ্গের স্বাভাবিক চেহারা সবচেয়ে গুরুত্বপূর্ণ। ত্বক, স্বাভাবিক আকৃতি, স্বাভাবিক অণ্ডকোষ সবচেয়ে গুরুত্বপূর্ণ হিসাবে আবির্ভূত হয়।

ফ্যাশন ম্যাগাজিন কসমোপলিটান ১১০০ জন পাঠকের একটি পোলে অংশ নিয়েছিল, যাদের বেশিরভাগই ছিল মহিলা। পুরুষাঙ্গ কত বড় হলে বউ অন্য ছেলের কাছে যাবে না? সমীক্ষায় দেখা গেছে যে মহিলার বয়স যত বেশি এবং তার যৌন ইচ্ছা তত বেশি, তার সঙ্গীর লিঙ্গের আকার তার কাছে কম গুরুত্বপূর্ণ। মূলত অভিজ্ঞতা তাদের এই সত্য উপলব্ধি করতে সাহায্য করেছে।

লিঙ্গের আকার সম্পর্কে সর্বাধিক সাধারণ ভুল ধারণাগুলি লিঙ্গের দুটি স্বাভাবিক অবস্থার উপর ভিত্তি করে। প্রথমটি হল শিথিল অবিকৃত লিঙ্গ, এবং দ্বিতীয়টি হল উত্থিত লিঙ্গ। পুরুষাঙ্গ কত বড় হলে বউ অন্য ছেলের কাছে যাবে না? যখন যৌন ইচ্ছা চালিত হয়, তখন লিঙ্গের উপরিভাগ বরাবর দুটি ‘কর্পাস ক্যানভারনোসা’ মধুচক্রের মতো ফাঁপা টিস্যু বা কলা এবং লিঙ্গের নীচের অংশে অবস্থিত কর্পাস স্পঞ্জিওসাম রক্তে ভরে যায়।

তাই বিভিন্ন গবেষনা থেকে এটাই প্রতীয়মান হয় যে, লিঙ্গের আকার বিশেষ করে নারীদের নিকট কোন ফ্যাক্ট না। ব্যাপারটা ঠিক এ রকম , আপনি আপনার যৌনমিলনে কতটা সময় দিতে পারছেন?আপনার লিঙ্গ ছোট হোক কিংবা বড় হোক আপনি, আপন কতক্ষণ লিঙ্গকে উত্তেজিত করে রাখতে পারছেন। পুরুষাঙ্গ কত বড় হলে বউ অন্য ছেলের কাছে যাবে না? প্রত্যেক নারীরাই চায় তার সঙ্গী তাকে দীর্ঘক্ষণ ধরে যৌন তৃপ্তি দিয়ে থাকুক। এ থেকেই বুঝতে পারছেন আপনার বউ যৌন বাসনার জন্য অন্য পুরুষের নিকট যাবে কি না?

পুরুষ সঙ্গীর যৌনাঙ্গের মাপ , উত্তর দিল সমীক্ষা

পুরুষ সঙ্গীর যৌনাঙ্গের মাপ , উত্তর দিল সমীক্ষা । সুইজারল্যান্ডের একদল গবেষকের একটি গবেষণাপত্র প্রকাশিত হয়েছে ‘জার্নাল অফ সেক্সুয়াল মেডিসিন’-এ। তারা ১০৫ জন মহিলার উপর একটি জরিপ চালায়। পুরুষাঙ্গ কত বড় হলে বউ অন্য ছেলের কাছে যাবে না? এটি পাওয়া গেছে যে লিঙ্গের আকার তাদের যৌনতার ক্ষেত্রে সবচেয়ে কম গুরুত্বপূর্ণ ফ্যাক্টর হিসাবে বিবেচিত হয়েছিল।

গবেষকরা বলছেন, ০.৩-০.৫ শতাংশ ছেলে ত্রুটিপূর্ণ লিঙ্গ নিয়ে জন্মায়। জন্মের প্রথম বছরের মধ্যে অস্ত্রোপচারের মাধ্যমেও এটি নিরাময় করা যায়।

পুরুষরা যৌনাঙ্গের আকার নিয়ে চিন্তিত। পুরুষাঙ্গ কত বড় হলে বউ অন্য ছেলের কাছে যাবে না? একজন মহিলা কোন ধরণের আকার পছন্দ করবেন তা নিয়ে অনেকেরই বিভিন্ন সন্দেহ রয়েছে। অনেক পুরুষ মনে করেন লিঙ্গ যত লম্বা হবে তত ভালো। কিন্তু এটা কতটা সত্য?

ক্যালিফোর্নিয়ার ইউনিভার্সিটি অফ নিউ মেক্সিকো দ্বারা পরিচালিত একটি গবেষণা। ১০০০এরও বেশি মহিলাকে জিজ্ঞাসা করা হয়েছিল যে তারা পুরুষ সঙ্গীর মধ্যে কোন আকারের লিঙ্গ পছন্দ করবে।

এখানেই শেষ নয়। বিশ্ববিদ্যালয়টি বিভিন্ন দৈর্ঘ্যের পুরুষ যৌনাঙ্গের ত্রিমাত্রিক প্রতিলিপিও তৈরি করেছে। নকল লিঙ্গগুলি ৪ ইঞ্চি থেকে ৯ইঞ্চি পর্যন্ত আকারে তৈরি করা হয়। একের পর এক নারীদের তাদের মধ্য থেকে একটি নকল যৌনাঙ্গ বেছে নিতে বলা হয়। পুরুষাঙ্গ কত বড় হলে বউ অন্য ছেলের কাছে যাবে না? গবেষণায় অংশ নেওয়া মহিলারা প্রত্যেকে নকল যৌনাঙ্গের আকার বেছে নিয়েছিলেন যা তাদের জন্য আদর্শ বলে মনে হয়েছিল। তারপর গড় করা হয়।

পুরুষ সঙ্গীর যৌনাঙ্গের মাপ , উত্তর দিল সমীক্ষা, এখান থেকে এটি উঠে আসে যে বেশিরভাগ মহিলাদের জন্য পুরুষের যৌনাঙ্গের আদর্শ আকার কী। এটি পাওয়া গেছে যে গড় আকার ৬.৩ ইঞ্চি মহিলাদের দ্বারা আদর্শ হিসাবে বিবেচিত হয়।

আয়ূর্বেদ লিঙ্গের দৈর্ঘ্য বাড়াতে কীভাবে সাহায্য করতে পারে?

আয়ূর্বেদ লিঙ্গের দৈর্ঘ্য বাড়াতে কীভাবে সাহায্য করতে পারে? পুরুষের প্রজনন অঙ্গকে ঘিরে অনেক ভুল ধারণা এবং গল্প রয়েছে, যাকে আমরা সাধারণত ‘সেক্স’ বলে থাকি। কিছু লোক বিশ্বাস করে যে কিশোর বয়সেই লিঙ্গের আকার বা দৈর্ঘ্য সর্বোচ্চে পৌঁছে যায়। কিন্তু এটা সম্পূর্ণ ভুল ধারণা। পুরুষাঙ্গ কত বড় হলে বউ অন্য ছেলের কাছে যাবে না? ছোট লিঙ্গের বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ পরিণতি রয়েছে। যেমন, ফলে শারীরিক হীনমন্যতা এবং আত্মবিশ্বাসের অভাব মানসিক উদ্বেগ এবং ভয়ের দিকে নিয়ে যেতে পারে। ছোট লিঙ্গ বা দৃঢ়তার অভাবের কারণে অকাল বীর্যপাত প্রেমের সম্পর্ক নষ্ট করে।

আয়ুর্বেদিক চিকিৎসা ও সমসাময়িক আধুনিক চিকিৎসা পদ্ধতি অনুযায়ী সঠিক ওষুধ, সঠিক জীবনযাপন ও ব্যায়ামের মাধ্যমে পুরুষাঙ্গের দৈর্ঘ্য বাড়ানো সম্ভব। ভেষজ ও অ্যালোপ্যাথিক চিকিৎসাও এই কাজে সহায়ক হতে পারে। নিম্নে লিঙ্গের দৈর্ঘ্য বাড়ানোর কিছু উপায় ব্যাখ্যা করা হলো-

ওষুধ এবং আনুষাঙ্গিক খাদ্য

ওষুধ এবং আনুষাঙ্গিক খাদ্য, বাজারে অনেক সাপ্লিমেন্ট পাওয়া যায় যা পুরুষাঙ্গের দৈর্ঘ্য বাড়াতে পারে, যেমন ‘এক্সট্রা লার্জ’। এই ধরনের সম্পূরকগুলি ছোট লিঙ্গ, অকাল বীর্যপাত এবং লিঙ্গের নমনীয় উত্থানের চিকিৎসায় সাহায্য করে। আরেকটি ওষুধ,যা ক্যাপসুল আকারে পাওয়া যায়,তা হল ৮ ইঞ্চি লিঙ্গ বড় করার ক্যাপসুল।

যেহেতু এগুলি এলোপ্যাথিক চিকিৎসার বিকল্প, তাই ভেষজ চিকিৎসাও লিঙ্গের দৈর্ঘ্য বাড়াতে সাহায্য করতে পারে। উদাহরণস্বরূপ, আরগান তেল একটি প্রাকৃতিক তেল যা এই কাজে সাহায্য করে। পুরুষাঙ্গ কত বড় হলে বউ অন্য ছেলের কাছে যাবে না? এই তেল দিয়ে সঠিকভাবে মালিশ করলে লিঙ্গের আকার এবং শক্তি উভয়ই বৃদ্ধি পায়। বাঁকা লিঙ্গের জন্যও এই তেল খুবই কার্যকরী হতে পারে। তবে চিকিৎসকের পরামর্শ ছাড়া এসব ওষুধ ব্যবহার করা উচিত নয়।

আয়ূর্বেদিক প্রতিকার

আয়ূর্বেদিক প্রতিকার, লিঙ্গ বড় করার জন্য আয়ুর্বেদিক চিকিৎসা হতে পারে সর্বোত্তম উপায় কারণ এর কোনো পার্শ্বপ্রতিক্রিয়া নেই। যেমন ছোট পুরুষাঙ্গের পুরুষরা কিসমিস ও খেজুর পানিতে সিদ্ধ করে মধু দিয়ে খেতে পারেন। পুরুষাঙ্গ কত বড় হলে বউ অন্য ছেলের কাছে যাবে না? এছাড়াও, ঘুমানোর আগে গরম দুধের সাথে ভিজিয়ে রাখা বাদাম খেলেও লিঙ্গের দৈর্ঘ্য উন্নত হয়। এছাড়াও, কাঁচা পেঁয়াজ, নারকেল, আনারস বা বিটরুট খাওয়াও উপকারী হতে পারে।

সার্জারি ও ব্যায়াম

সার্জারি ও ব্যায়াম, অস্ত্রোপচারও পুরুষাঙ্গের দৈর্ঘ্য বাড়ানোর একটি উপায় হতে পারে। এই অস্ত্রোপচারে শরীরের অন্যান্য অংশ থেকে পেশি সরিয়ে পুরুষাঙ্গের গোড়ায় লাগানো হয়। যাইহোক, এটি লিঙ্গের দৈর্ঘ্য খুব কম বাড়ায় এবং ভালোর চেয়ে ক্ষতি করার সম্ভাবনা বেশি। এর পরিবর্তে লিঙ্গ বড় করার ব্যায়াম করা যেতে পারে। উদাহরণস্বরূপ, কেগেল এবং জেলকিং ব্যায়াম লিঙ্গ, পেলভিক ফ্লোর এবং কুঁচকির অংশকে শক্তিশালী করতে সাহায্য করে।পুরুষাঙ্গ কত বড় হলে বউ অন্য ছেলের কাছে যাবে না?  এটি লিঙ্গের দৈর্ঘ্য নির্বিশেষে যৌন শক্তি বাড়ায়। পুরুষাঙ্গ দীর্ঘায়িত করতে ভেষজ চিকিৎসা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে।

তাই, সঠিক এবং নিরাপদ আয়ুর্বেদিক চিকিৎসা বেছে নিতে যেকোনো লিঙ্গের একজন ডাক্তারের সাথে পরামর্শ করুন। সঠিক ভেষজ চিকিত্সা সম্পূর্ণরূপে লিঙ্গ উত্থান পুনরুদ্ধার করতে পারে এবং পুরুষাঙ্গের দৈর্ঘ্য সর্বাধিক করতে পারে।

তিন ইঞ্চি লিঙ্গ দিয়ে স্ত্রীকে সহবাসের আনন্দ দেওয়া যাবে?

তিন ইঞ্চি লিঙ্গ দিয়ে স্ত্রীকে সহবাসের আনন্দ দেওয়া যাবে? অনেকের মনে প্রশ্ন তিন ইঞ্চি লিঙ্গ দিয়ে সহবাস করে স্ত্রীকে পরিপূর্ণ করা যাবে ? নাকি বিয়ের পর যৌনতার অতৃপ্তি লাভ করার কারনে আমাকে তালাক দিয়ে চলে যাবে? উত্তেজিত হলে আমার লিঙ্গের আকার তিন ইঞ্চি হয়। লিঙ্গের আকার ছোট হওয়ার কারণে আমি বিবাহ করতে ভয় পাচ্ছি।

লিঙ্গের আকার যদিও নারীর যৌন তৃপ্তি লাভের একটি অন্তরায়, কিন্তু ছোট লিঙ্গ দিয়েও স্ত্রীকে যৌন তৃপ্তি লাভ করানো যায়। তবে একথা সত্যি যে পুরুষের লিঙ্গের আকার বড় হলে নারীর যৌন তৃপ্তি লাভ দ্রুত ঘটে এবং নারীও বড় লিঙ্গের অধিকারী পুরুষদের কামনা করে।পুরুষাঙ্গ কত বড় হলে বউ অন্য ছেলের কাছে যাবে না?  আবার এটিও সত্যি যে পুরুষের লিঙ্গের আকার বেশি বড় হলে নারী যৌন তৃপ্তি লাভের চেয়ে তার যৌন মিলন ব্যাথা দায়ক হয়ে যায়। কিন্তু পুরুষের লিঙ্গের আকার ছোট হলেও মিলনে দীর্ঘ সময় নেওয়া গেলে ছোট লিঙ্গ দিয়েও স্ত্রীকে দারুণ ভাবে যৌনতার আনন্দ লাভ ও অর্গাজম ঘটানো যাবে।

আর এটিতে আপনাকে সাহায্য করবে যৌন কলা ও যৌন মিলনের সঠিক আসন। আপনি যৌন মিলনে দীর্ঘ সময় নিয়ে এই আসন গুলোর মাধ্যমে যৌন মিলন করলে ছোট লিঙ্গ দিয়েও স্ত্রীকে যৌন তৃপ্তি দিতে পারবেন।

নারী পুরুষের যৌনতার সুখ ও আনন্দ লাভের দারুণ ভূমিকা রাখে যৌন কলা।পুরুষাঙ্গ কত বড় হলে বউ অন্য ছেলের কাছে যাবে না?  তাই যৌন মিলনের মূল পর্ব শুরু করার আগে যৌন কলা কিংবা পূর্ব রাগের দিকে গুরুত্ব ও মনোনিবেশ করুণ।

তিন ইঞ্চি লিঙ্গ দিয়ে স্ত্রীকে সহবাসের আনন্দ দেওয়া যাবে? ছোট লিঙ্গ দিয়ে সেক্স করার পূর্বে আপনার স্ত্রীকে ভালোভাবে উত্তেজিত করে নিবেন। স্ত্রীর দেহে পূর্ণ মাত্রার যৌন উত্তেজনা জাগলে স্ত্রী আপনাকে যৌন মিলনের দিকে আহ্বান করবে।

মহিলারা কি শুধু পুরুষ লিঙ্গের দৈর্ঘ্যের দিকে নজর দেয় ?

মহিলারা কি শুধু পুরুষ লিঙ্গের দৈর্ঘ্যের দিকে নজর দেয় ? ভারতীয় পুরুষদের যৌনাঙ্গের গড় মাপ পাঁচ ইঞ্চির কিছু বেশি। কিন্তু তার মানে এই নয় যে, সেই যৌনাঙ্গ একেবারে অপছন্দের তালিকায়। কারণ নিউ মেক্সিকো বিশ্ববিদ্যালয়ের সমীক্ষাটি বলছে, অনেক মহিলাই শুধু দৈর্ঘ্যের উপর জোর দিতে নারাজ। তাঁদের অনেকেরই মত, বিষয়টি কিছুটা মানসিকও। শারীরিক সম্পর্কের মধ্যে যদি মানসিক তৃপ্তি মিশে থাকে তা হলে দৈর্ঘ্যের বিষয়টা তেমন গুরুত্বপূর্ণ থাকে না। সে ক্ষেত্রেও সুস্থ যৌন জীবন পাওয়া সম্ভব।

By নিজস্ব প্রতিবেদক

রংপুরের অল্প সময়ে গড়ে ওঠা পপুলার অনলাইন পর্টাল রংপুর ডেইলী যেখানে আমরা আমাদের জীবনের সাথে বাস্তবঘনিষ্ট আপডেট সংবাদ সর্বদা পাবলিশ করি। সর্বদা আপডেট পেতে আমাদের পর্টালটি নিয়মিত ভিজিট করুন।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *