পীরগাছায় জুয়ার আসর থেকে ইউপি সদস্যসহ আটক ৮

রংপুরের পীরগাছায় গভীর রাতে জুয়ার আসর থেকে এক ইউপি সদস্যসহ ৮ জুয়াড়িকে আটক করেছে পুলিশ। আজ শুক্রবার দুপুরে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

আটকরা হলেন উপজেলার হাসনা গ্রামের মৃত নছির উদ্দিনের ছেলে ও ৪ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য আমিনুল ইসলাম রেজা (৪০), ফজলুল হক (৪২) ও আমজাদ হোসেনের ছেলে আজাদুল ইসলাম (২৮), বড় হায়াৎখা গ্রামের আইয়ুব হোসেনের ছেলে আলমগীর হোসেন (৩২), আবুল হোসেনের ছেলে সৈয়দ আলী (২৬), ইউসুফ আলীর ছেলে জালাল উদ্দিন (২৮), আব্দুল মজিদের ছেলে শিপন মিয়া (২৮) ও আফতাব উদ্দিনের ছেলে জয়নাল উদ্দিন (৫৫)।থানা পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার দিবাগত রাত ২টার দিকে উপজেলার বড়হায়াৎখা গ্রামের সিরাজুল ইসলামের বাড়িতে অভিযান চালায় পুলিশ। এ সময় টাকার বিনিময়ে জুয়া খেলা অবস্থায় ৮ জনকে আটক করা হলেও আরো ১০/১২ জন দৌড়ে পালিয়ে যায়।

জুয়ার আসর থেকে উদ্ধার করা হয় নগদ টাকাসহ জুয়া খেলার সরঞ্জাম। এ ঘটনায় শুক্রবার দুপুরে পীরগাছা থানায় একটি মামলা দায়ের হলে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।বিষয়টি নিশ্চিত করে পীরগাছা থানার ওসি আজিজুল ইসলাম বলেন, পীরগাছায় জুয়া বন্ধে থানা পুলিশ বিশেষ অভিযান পরিচালনা করছে। উপজেলার কোথাও জুয়া খেলতে দেওয়া হবে না। তথ্য পেলে জুয়াড়িদের বিরুদ্ধে কঠোর আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

By নিজস্ব প্রতিবেদক

রংপুরের অল্প সময়ে গড়ে ওঠা পপুলার অনলাইন পর্টাল রংপুর ডেইলী যেখানে আমরা আমাদের জীবনের সাথে বাস্তবঘনিষ্ট আপডেট সংবাদ সর্বদা পাবলিশ করি। সর্বদা আপডেট পেতে আমাদের পর্টালটি নিয়মিত ভিজিট করুন।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *