পাওনা টাকা নিয়ে তর্কের জেরে ব্যবসায়ী খুন

পুরান ঢাকার কোতোয়ালিতে পাওনা টাকা চাওয়া নিয়ে তর্কের জেরে এক ব্যবসায়ীকে ছুরিকাঘাত করে হত্যা করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। নিহত ব্যক্তি হলেন কোতোয়ালির ইসলামপুরের প্যাকেজিং ব্যবসায়ী শওকত মাতুব্বর (৪২)। এ ঘটনায় শওকতের চাচাতো ভাই জুয়েল মাতুব্বরকে (২৫) গ্রেপ্তার করেছে পুলিশ। তিনি শওকতের দোকানের কর্মচারী হিসেবে কাজ করতেন।

পুলিশ বলছে,মঙ্গলবার ভোরে ইসলামপুরে শওকতকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে হত্যা করেন জুয়েল। শওকতের লাশ স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়। এ ঘটনায় গ্রেপ্তার জুয়েল হত্যায় জড়িত থাকার কথা স্বীকার করেছেন।

জুয়েলকে জিজ্ঞাসাবাদের সঙ্গে যুক্ত এক পুলিশ কর্মকর্তা জানান, ইসলামপুর প্লাজার পঞ্চম তলায় শওকত মাতুব্বরের জিএস নামের প্যাকেজিংয়ের ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে। বিভিন্ন প্রতিষ্ঠানের কাপড় প্যাকেজিংয়ের কাজ করতেন তিনি। জুয়েল মাতুব্বর ওই প্রতিষ্ঠানের কর্মী ছিলেন। তাঁরা দুজনেই রাতে পঞ্চম তলার বারান্দায় ঘুমাতেন। জুয়েলের দাবি, তিনি শওকতের কাছে টাকা পেতেন। এই টাকা চাওয়াকে কেন্দ্র করে ভোরে দুজনের মধ্য তর্ক হয়। এর জেরেই ভোরে শওকতকে ছুরিকাঘাত করেন জুয়েল। শওকতের শরীরে ছুরিকাঘাতের ১৮টি চিহ্ন পাওয়া গেছে। দুজনেরই গ্রামের বাড়ি ফরিদপুর ভাঙ্গা উপজেলায়।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান বলেন, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে শওকত মাতুব্বর খুন হয়েছেন। একটি বিষয় নিয়ে তর্কের জেরে একের পর এক ছুরিকাঘাত করে শওকতকে হত্যা করেন জুয়েল। ছুরিকাঘাতে অতিরিক্ত রক্তক্ষরণে শওকতের মৃত্যু হয়েছে।

By নিজস্ব প্রতিবেদক

রংপুরের অল্প সময়ে গড়ে ওঠা পপুলার অনলাইন পর্টাল রংপুর ডেইলী যেখানে আমরা আমাদের জীবনের সাথে বাস্তবঘনিষ্ট আপডেট সংবাদ সর্বদা পাবলিশ করি। সর্বদা আপডেট পেতে আমাদের পর্টালটি নিয়মিত ভিজিট করুন।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *