পড়শি’র “এক দেখায়” ০১ দিনে ৫ লক্ষ ভিউ।

প্রায় দুই বছর পরে, তারা আবার ক্যামেরার সামনে দাঁড়াল – প্রেমিক-বান্ধবী বেসে। গানের নাম ‘এক দেখায়’। লিখেছেন স্নেহাশীষ ঘোষ। প্রতিবেশীর সাথে গান করার পাশাপাশি ইমরান নিজেই সংগীত রচনা করেছেন। এবং ভিডিও তৈরি করেছেন সৈকত রেজা।

সিএমভির ব্যানারে নির্মিত এই ব্যয়বহুল ভিডিওর জন্য ইমরান-পরশীকে ঢাকা থেকে সুনামগঞ্জের দিকে ছুটতে হয়েছিল। ময়মনসিংহ একদিন সেখানে শুটিং শেষ করেছেন। উদ্দেশ্য একই, একটি প্রাকৃতিক স্থানে ইমরান-পরশীর রোমান্টিক রসায়নটি নিয়ে আসা।

ইমরান বলেছিলেন, ‘আমাদের তিনটি মিউজিক ভিডিও এটি নিয়ে রয়েছে। সংখ্যাটি খুব কম। তবে আগের দুটি গানের সাফল্য অনেক। এজন্য নতুন কাজ করতে অনেক সময় লাগে। এই ঈদে আমাদের ভক্তদের জন্য একটি বিশেষ উপহার।

এদিকে, প্রতিবেশীরা দীর্ঘদিন ধরে আসল গানটি গাইলেন না। বলা যেতে পারে তিনি এই গানটি নিয়ে ফর্মে ফিরছেন। “দীর্ঘ বিরতির পরে, আমরা আবার একসাথে গেয়েছি,” তিনি বলেছিলেন। গানটি ভিডিও নিয়ে আসছে। আমি আশা করি সবাই এটি পছন্দ করবে ‘

প্রসঙ্গত, ইমরান-পরশীর প্রথম সংগীত ভিডিও ‘জনম জনম’ ২০১৩ সালে প্রকাশিত হয়েছিল যা একটি সুপারহিট। তারপরে ২০১৯ সালে প্রকাশিত হয়েছিল ‘আবদার’। এটিও বেশ ভাল।

Leave a Comment