নিখোঁজের তিন দিন পর সিঙ্গাইরে অটোচালকের লাশ উদ্ধার

মানিকগঞ্জের সিঙ্গাইর উপজেলায় নিখোঁজের তিন দিন পর শরিফুল ইসলাম (২৮) নামের এক অটোরিকশাচালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে মানিকগঞ্জ-সিঙ্গাইর-হেমায়েতপুর আঞ্চলিক মহাসড়কের আজিমপুর এলাকা থেকে তাঁর লাশ উদ্ধার করা হয়।

শরিফুল সিঙ্গাইর পৌর এলাকার মধ্য সিঙ্গাইর মহল্লার মৃত শহিদুল ইসলামের ছেলে। পরিবারের অভিযোগ, শরিফুলকে হত্যার পর অটোরিকশাটি নিয়ে গেছে দুর্বৃত্তরা।

পুলিশ এবং নিহত শরিফুলের পরিবার সূত্রে জানা গেছে, গত শনিবার সকালে শরিফুল ইসলাম ভাড়ায় চালিত অটোরিকশা নিয়ে বের হয়ে নিখোঁজ হন। অনেক খোঁজাখুঁজি করেও কোথাও তাঁর সন্ধান পাওয়া যায়নি। পরের দিন বিষয়টি থানার পুলিশকে জানান স্বজনেরা। মঙ্গলবার বেলা ১১টার দিকে মানিকগঞ্জ-সিঙ্গাইর-হেমায়েতপুর সড়কের পাশে আজিমপুর এলাকার একটি পরিত্যক্ত ভিটায় এক যুবকের লাশ পড়ে থাকতে দেখেন কৃষিশ্রমিকেরা। খবর পেয়ে বেলা একটার দিকে ঘটনাস্থলে গিয়ে পুলিশ শরিফুলের লাশ উদ্ধার করে। পরে স্বজনদের কাছ থেকে লাশের পরিচয় নিশ্চিত হয় পুলিশ।

সিঙ্গাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সফিকুল ইসলাম মোল্লা বলেন, নিহত শরিফুলের লাশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। অটোরিকশাটি উদ্ধার ও হাত্যাকাণ্ডের রহস্য উদ্ঘাটনে পুলিশ মাঠে কাজ করছে। এ ঘটনায় নিহত শরিফুলের পরিবারের পক্ষ থেকে থানায় মামলার প্রস্তুতি চলছে।

Leave a Comment