নারী কর্মচারীর গায়ে গরম তেল ঢেলে হত্যা চেষ্টা!

নারী কর্মচারীর গায়ে গরম তেল ঢেলে হত্যা চেষ্টা!

মিতু হোটেলটি চান্দিহর বাজার, রায়নগর ইউনিয়ন, শিবগঞ্জ উপজেলা, বগুড়ার অবস্থিত। জাইদা বেগম (৫৭) হলেন সেই হোটেলের শেফ। হোটেলের আরও দু’জন কর্মচারী তার সারা শরীরে গরম তেল ঢেলে তাকে হত্যার চেষ্টা করেছিলেন।

গত মঙ্গলবার (২ জুন) দুপুরে এই ঘটনা ঘটে। হোটেল মালিক ফারুকের এতে জ্বালানি রয়েছে বলে অভিযোগ করা হয়েছে।

জায়েদা বেগমের মেয়ে লজলি বেগম বুধবার (২ জুন) শিবগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ করেছেন। অভিযোগ পাওয়ার পরে বুধবার রাতে মুন্টু মিয়া (৩৫) নামে এক হোটেল কর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ। তবে পুলিশ এখনও হোটেল মালিক ও অন্য আসামিদের কাউকে গ্রেপ্তার করতে পারেনি।

বাদী লাজলি বেগম জানান, গরম তেল দিয়ে জায়েদা বেগমের হাত, পা ও পিঠ পুড়ে গেছে। ঘটনার পরে তাকে প্রথমে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়।

লজলি বেগম আরও বলেছিলেন যে হোটেল মালিক তার মা জায়েদা বেগমকে পরের দিন প্রাতঃরাশের সাথে মিশিয়ে আগের দিনের বাসি এবং নষ্ট খাবার রান্না করতে চাপ দিচ্ছিলেন। জায়েদা বেগম এতে একমত হচ্ছিলেন না। এ কারণে অভিযুক্তরা তাকে হত্যার অভিপ্রায় দিয়ে তার গায়ে গরম তেল ঢেলে হত্যা করার চেষ্টা করেছিল। তিনি এই ঘটনায় অভিযুক্তদের উপযুক্ত শাস্তি দাবি করেছেন।

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (পুলিশ পরিদর্শক-তদন্ত) হাশমত আলী জানান, এ ব্যাপারে একটি মামলা দায়ের করা হয়েছে। একজনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

By নিজস্ব প্রতিবেদক

রংপুরের অল্প সময়ে গড়ে ওঠা পপুলার অনলাইন পর্টাল রংপুর ডেইলী যেখানে আমরা আমাদের জীবনের সাথে বাস্তবঘনিষ্ট আপডেট সংবাদ সর্বদা পাবলিশ করি। সর্বদা আপডেট পেতে আমাদের পর্টালটি নিয়মিত ভিজিট করুন।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *