নারায়ণগঞ্জে ছয় ঘণ্টার ব্যবধানে ২ খুন

নারায়ণগঞ্জে ৬ ঘণ্টার ব্যবধানে দুটি হত্যাকাণ্ড ঘটেছে।

সোমবার রাত সাড়ে ১০টায় শহরের চাষাড়া রেলস্টেশন এলাকায় মাদক ব্যবসার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে রুবেল হোসেন (৩০) নামে এক যুবক নিহত হয়েছেন।

অন্যদিকে মঙ্গলবার ভোর ৪টার দিকে ফতুল্লার ইসদাইরস্থ ওসমানী স্টেডিয়ামের প্রধান গেইট সংলগ্ন শুকতারা ক্লাব গলির সামনের রাস্তায় যাত্রীবেশে দুর্বৃত্তরা চালককে হত্যা করে ব্যাটারিচালিত অটোরিকশা ছিনিয়ে নিয়েছে।

নিহতের নাম রাজা মিয়া (৪৮)। তিনি মাসদাইরের জামালের গ্যারেজের চালক। হত্যাকাণ্ডের পরপরই টহল পুলিশ দেখে হত্যাকারীরা দৌড় দিলে পুলিশও ধাওয়া করে।

পরে ছিনতাইকৃত অটোরিকশা নিয়ে পালিয়ে যেতে সক্ষম হয় হত্যাকারীরা।

রাতেই ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহরের ভিক্টোরিয়া জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেছে পুলিশ।

ফতুল্লা মডেল থানার ওসি রকিবুজ্জামান জানান, রাত ১০টার দিকে রেললাইন ধরে চাষাড়া-ইসদাইর মাঝামাঝি অবস্থিত জয়যাত্রা ক্লাব দখলকে কেন্দ্র করে রুবেল নামক এক যুবক নিহত ও তিনজন আহত হয়।

দুই গ্রুপের সংঘর্ষে নিহত দিনমজুর (রাজমিস্ত্রী) রুবেল হত্যাকাণ্ডের সাথে জড়িত আসামিদের গ্রেপ্তার করার জন্য তিনিসহ পুলিশের একাধিক টিম যখন কাজ করছিলেন।

ঠিক তখনই ইসদাইরস্থ ওসমানী স্টেডিয়ামের প্রধান গেটের সামনে শুকতা ক্লাবের সামনের রাস্তায় যাত্রীবেশে ছিনতাইকারীরা পেছন থেকে চালকের ঘাড়ে ও পিঠে ছুরিকাঘাতে হত্যা করে রাস্তায় ফেলে দিয়ে অটোরিকশা নিয়ে পালিয়ে যায়।

পুলিশের একটি দল তা দেখতে পেয়ে লাশ উদ্ধার করে হাসপাতাল পাঠায় এবং অপর একটি দল ঘাতক চক্রকে ধাওয়া করলেও ছিনিয়ে নেয়া অটোরিকশাসহ আটক করতে পারেনি যাত্রীবেশী দুর্বৃত্তদের। নিহতের পরিচয় যাচাই-বাছাই চলছে।

নিহতের নাম রাজু এবং মাসদাইরের জামালের গ্যারেজের চালক ছিলেন বলে তিনি জানান।

এর আগে চলতি মাসের ১৮ তারিখে রাত একটার দিকে ফতুল্লা পিলকুনি পেয়ারা বাগান এলাকায় একই কায়দায় হত্যা করে যাত্রীবেশী দুর্বৃত্তরা ছিনিয়ে নিয়ে যায় ব্যাটারিচালিত মিশুক।

By নিজস্ব প্রতিবেদক

রংপুরের অল্প সময়ে গড়ে ওঠা পপুলার অনলাইন পর্টাল রংপুর ডেইলী যেখানে আমরা আমাদের জীবনের সাথে বাস্তবঘনিষ্ট আপডেট সংবাদ সর্বদা পাবলিশ করি। সর্বদা আপডেট পেতে আমাদের পর্টালটি নিয়মিত ভিজিট করুন।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *