ধারের টাকা ফেরত চাওয়ায় বন্ধুর ছুরিকাঘাতে বন্ধু খুন

হবিগঞ্জে বৃদ্ধাকে কুপিয়ে হত্যা, অভিযোগ পুত্রবধূর বিরুদ্ধেহবিগঞ্জে বৃদ্ধাকে কুপিয়ে হত্যা, অভিযোগ পুত্রবধূর বিরুদ্ধে

২০০ টাকা loanণ শোধ করার সময় বগুড়ার গাবতলীতে এক বন্ধুকে ছুরিকাঘাত করা হয়। নিহত আব্দুস সালাম (১৯) গাবতলী উপজেলার বালিয়াডিঘি গ্রামের সাজু প্রামানিকের ছেলে। শুক্রবার (21 মে) রাত দশটার দিকে এই হত্যাকাণ্ড ঘটে।

স্থানীয়দের মতে, একই গ্রামের জীবন নামে সালাম ও অপর এক যুবক রাজমিস্ত্রি সহকারীদের একসাথে কাজ করতেন। এইভাবে তাদের মধ্যে বন্ধুত্বের বিকাশ ঘটে। কিছু দিন আগে জীবন তার বন্ধু সালামের কাছ থেকে 200 টাকা ধার নিয়েছিল। টাকা নেওয়ার পরে সালামের সাথে যোগাযোগ বন্ধ করে দেন তিনি। সে মোবাইল ফোন তুলেনি।

শুক্রবার রাতে সালাম তার বাড়ির পাশের জীবন দেখে ফেরত চেয়েছিলেন। টাকা না দিলে মোবাইল ফোন কেড়ে নেওয়ার হুমকি দেয় তিনি। জীবন তখন সালামকে সাথে নিয়ে পেটে ছুরিকাঘাত করে। এ সময় সালাম চিৎকার করলে এলাকার লোকজন তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে। গুরুতর আহত সালামকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

গাবতলী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়া লতিফুল ইসলাম জানান, তিনি হাসপাতালে নেওয়ার পথে পরিবারের সদস্যদের কাছে ঘটনার বিবরণ জানিয়েছিলেন।

বিষয়টি জানতে পেরে পুলিশ অভিযুক্তদের গ্রেপ্তারের জন্য অভিযান শুরু করেছে।

By নিজস্ব প্রতিবেদক

রংপুরের অল্প সময়ে গড়ে ওঠা পপুলার অনলাইন পর্টাল রংপুর ডেইলী যেখানে আমরা আমাদের জীবনের সাথে বাস্তবঘনিষ্ট আপডেট সংবাদ সর্বদা পাবলিশ করি। সর্বদা আপডেট পেতে আমাদের পর্টালটি নিয়মিত ভিজিট করুন।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *