দিনাজপুরে ট্রাক্টর-ইজিবাইক সংঘর্ষ, প্রাণ গেল বাবা-ছে‌লের

দিনাজপুরের নবাবগঞ্জে বালুবাহী ট্রাক্টরের সঙ্গে ব্যাটারিচালিত ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে বাবা ও ছেলে নিহত হয়েছেন।গতকাল শুক্রবার বিকেল পাঁচটায় উপজেলার বিনোদনগর ইউনিয়নের গাজীপুর এলাকায় নবাবগঞ্জ-পীরগঞ্জ আঞ্চলিক সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন উপজেলার দাউদপুর ইউনিয়নের বল্লভপুর জামবাড়ি এলাকার কবিরুল ইসলাম (৩৫) ও তাঁর শিশুসন্তান কাওছার হোসেন (১১)। এ ঘটনায় গুরুতর আহত হয়ে ইজিবাইকচালক মেহেরুল ইসলামসহ চারজন দিনাজপুর এম আবদুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, শুক্রবার বিকেলে উপজেলার পাঠানগঞ্জ গ্রামে এক আত্মীয় বাড়ি থেকে ইজিবাইকে করে স্ত্রী-সন্তানসহ নিজ বাড়ি বল্লভপুরে ফিরছিলেন কবিরুল। এ সময় তাঁদের ইজিবাইকটি নবাবগঞ্জ-পীরগঞ্জ আঞ্চলিক সড়কের গাজীপুর এলাকায় এলে বিপরীত দিক থেকে নিয়ন্ত্রণ হারানো বালুবাহী ট্রাক্টরের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মারা যায় শিশু কাওছার। স্থানীয় লোকজন গুরুতর আহত কবিরুল ইসলাম, তাঁর স্ত্রী শাহানাজ পারভিন, তাঁদের অপর দুই সন্তান ও ইজিবাইকচালক মেহেরুলকে আহত অবস্থায় উদ্ধার করে নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। পথে কবিরুল ইসলাম মৃত্যুবরণ করেন। আহত অন্যদের পরে দিনাজপুর এম আবদুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস ওয়াহিদ জানান, ঘটনাস্থল থেকে ট্রাক্টর ও ইজিবাইক দুটি জব্দ করে থানা হেফাজতে নেওয়া হয়েছে। তবে ট্রাক্টরের চালক ও হেলপার পলাতক। এ ঘটনায় নিহত কবিরুলের বাবা আশরাফুল ইসলাম নবাবগঞ্জ থানায় মামলা করেছেন।

Leave a Comment