তিন লাখের বেশি সুহানার হাত ব্যাগের দাম

তিন সন্তান শাহরুখ খান ও গৌরী দম্পতির । আরিয়ান খান, সুহানা ও আবরাম খান। তবে সামাজিক যোগাযোগমাধ্যমের কল্যাণে তিনজনই তুমুল জনপ্রিয়। আর কদিন আগেই সুহানা ২০ বসন্ত পার করে পা দিলেন ২১-এ। আর সেই উপলক্ষে মা গৌরী খান টুইটারে জানিয়েছিলেন শুভেচ্ছা। আর সেখান থেকেই ঘটনার সূত্রপাত ।

‘শুভ জন্মদিন সুহানা গৌরী লিখেছিলেন। গলকালও ভালোবেসেছি, আগামীকালও বাসব আমরা তোমাকে আজ ভালোবাসি। আর ’ এই পোস্টেই একজন গৌরীকে উদ্দেশ্য করে লিখেছেন, ‘এই যে শুনুন, আমি আপনার মেয়েকে বিয়ে করতে চাই। তবে আমি লাখ টাকার বেশি কামাই করি।’ আর এই পোস্ট রীতিমতো ভাইরাল। আর ওই মন্তব্যকারীকে এক হাত দেখে নিয়েছেন অন্যরা। আর শেয়ার করে একেকজন একেক মন্তব্য করেছেন।

শখ দেখে হাসতে হাসতে মরে যাই একজন সুহানার একটা ছবি পোস্ট করে লিখেছেন ! তবে ভাই শোনেন, সুহানার হাতে ডিওরের যেই ব্যাগটা দেখতে পাচ্ছেন, এর দাম তিন লাখ রুপির বেশি। তবে সঙ্গে ভ্যাট আর ডেলিভারি চার্জও আছে। আর আপনার চার মাসের বেতন চলে যাবে ওর একটা ব্যাগ কিনতে।’ ভাই, আপনাকে দেখে সাহস পাইলাম আরেকজন লিখেছেন । আর আপনাকে তো সাহসিকতার জন্য পুরস্কার দেওয়া দরকার।’ দেইখেন, সালমান খানের বডিগার্ড আপনাকে শায়েস্তা কারার জন্য খুঁজছে সাবধানে থাকবেন আরেকজন মজা করে লিখেছেন।’

তবে অন্যদিকে সুহানাও মন্তব্য না করে পারেননি। কেবল লিখেছেন, ‘পড়াশোনা, জামাকাপড়, ব্যবহার্য, কেনাকাটা, গাড়ি সব খরচ বাদে কেবল আমার হাতখরচই লাখ টাকা। আর ’সুহানা যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক বিশ্ববিদ্যালয়ে ‘ফিল্ম অ্যান্ড মিডিয়া স্টাডিজ’ নিয়ে পড়াশোনা করছেন। আর সেখানেই একটা থিয়েটারের সঙ্গে যুক্ত আছেন। একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে দেখা দিয়েছিলেন সুহানা ‘দ্য গ্রে পার্ট অব ব্লু’ নামে । আর শিগগিরই নাম লেখাবেন বলিউডের খাতায়।

Leave a Comment