তরুণীকে ধর্ষণ ও গর্ভপাত

ফুফার হাতে কিশোরী ধর্ষণ

কিশোরগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক লুৎফর রহমান নয়নের বিরুদ্ধে এক কিশোরীকে ধর্ষণ ও গর্ভপাত করার অভিযোগ উঠেছে।

ভিকটিম গত ৪ এপ্রিল আদালতে মামলা করেছেন।

কিশোরগঞ্জের মহিলা ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল -২ এর সিনিয়র জেলা ও দায়রা জজ কিরণ শঙ্কর হালদার মামলাটি তদন্তের জন্য পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) কে নির্দেশ দিয়েছেন।

আদালত পিবিআইকে ২৯ শে এপ্রিলের মধ্যে প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছে।

মামলার বিবরণে জানা যায়, গুরুদয়াল কলেজ ক্যাম্পাসে মেয়েটি লুৎফর রহমান নয়নের সাথে দেখা করে। পরে তাদের মধ্যে একটি প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

গত বছরের ২০ অক্টোবর নয়ন মেয়েটিকে শহরের গাইতাল এলাকায় জুয়েল রানা নামে এক বন্ধুর বাড়িতে নিয়ে যায়। সেখানে তাকে প্রাণনাশের হুমকিতে ধর্ষণ করেন তিনি।

মেয়েটি কাঁদলে নয়ন তাকে বিয়ে করার প্রতিশ্রুতি দেয়। যাইহোক, যখন তিনি জানতে পারেন যে মেয়েটি নতুন বছরের জানুয়ারিতে গর্ভবতী ছিল, তখন তিনি তাকে অবহিত করেন। এই কথা শুনে নয়ন বললেন, তিনি যদি অনাগত সন্তানকে ধ্বংস করেন তবে এক সপ্তাহের মধ্যেই তার বিয়ে হয়ে যাবে।

তিনি যখন এই প্রতিশ্রুতিতে রাজি হয়েছিলেন, নয়ন তাকে একটি ট্যাবলেট দিয়েছিলেন এবং তার গর্ভপাত ঘটে। এর পর থেকে নয়ন বিয়ের কথা জিজ্ঞাসা করেন।

By নিজস্ব প্রতিবেদক

রংপুরের অল্প সময়ে গড়ে ওঠা পপুলার অনলাইন পর্টাল রংপুর ডেইলী যেখানে আমরা আমাদের জীবনের সাথে বাস্তবঘনিষ্ট আপডেট সংবাদ সর্বদা পাবলিশ করি। সর্বদা আপডেট পেতে আমাদের পর্টালটি নিয়মিত ভিজিট করুন।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *