ট্রাকের মুখোমুখি সংঘর্ষ নিহত ১

ট্রাকের মুখোমুখি সংঘর্ষ নিহত ১

রংপুর প্রতিনিধি: রংপুরের তারাগঞ্জে দুটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হয়েছেন। মঙ্গলবার বেলা তিনটার দিকে রংপুর-দিনাজপুর মহাসড়কের তারাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সংলগ্ন টেকনিক্যাল বিএম কলেজের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত বাবু ইসলাম (৩০) নীলফামারী জেলার রামনগর ইউনিয়নের বিশ্বমানি গ্রামের আনারুল ইসলামের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, খুলনা থেকে ছেড়ে আসা মুজাহিদ এন্টারপ্রাইজ (ঢাকা মেট্রো-ডি 111730) নামে একটি মালবাহী ট্রাক ঘটনাস্থলে ওভারটেক করার সময় রংপুর-দিনাজপুর মহাসড়কের জেনিয়া অ্যান্ড জিদান (ঢাকা মেট্রো-টি 14603) নামে একটি ফাঁকা ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। । । ঘটনাস্থলেই মুজাহিদ এন্টারপ্রাইজ বাবু ইসলাম (৩০) এর চালক নিহত হন।

তারাগঞ্জ হাইওয়ে থানার ওসি কেরামত আলী জানান, স্থানীয়দের সহায়তায় দমকলকর্মীরা লাশ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করেছেন। জেনিয়া ও জিদান ট্রান্সপোর্টের ট্রাক চালক পালাচ্ছেন।

By নিজস্ব প্রতিবেদক

রংপুরের অল্প সময়ে গড়ে ওঠা পপুলার অনলাইন পর্টাল রংপুর ডেইলী যেখানে আমরা আমাদের জীবনের সাথে বাস্তবঘনিষ্ট আপডেট সংবাদ সর্বদা পাবলিশ করি। সর্বদা আপডেট পেতে আমাদের পর্টালটি নিয়মিত ভিজিট করুন।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *