ঝালকাঠিতে খালে যুবকের হাত-পা বাঁধা লাশ

লাশ

ঝালকাঠির নলছিটিতে হাত-পা বাঁধা অবস্থায় পঙ্কজ চন্দ্র শীল (৩৫) নামে এক নরসুন্দরের ভাসমান লাশ উদ্ধার করেছে পুলিশ।

রবিবার রাত ৯টার দিকে উপজেলার কুলকাঠি ইউনিয়নের জগন্নাথপুর গ্রামের পোনাবালিয়া বাজার সংলগ্নর খাল থেকে তার লাশ উদ্ধার করা হয়।

এলাকাবাসী ও পারিবারিক সূত্রে জানা যায়, ঝালকাঠি শহরের ফায়ার সার্ভিস মোড়ে একটি সেলুনের দোকানে কাজ করতেন পঙ্কজ। শহরের শীতলাখোলা এলাকায় পরিবার নিয়ে ভাড়া বাসায় থাকতেন।

ঘটনার আগের দিন শনিবার রাতে নলছিটির বাড়ৈকরণ গ্রামে শ্বশুর বাড়িতে দাওয়াত ছিল পঙ্কজের। রাত দশটার দিকে খাবার খাওয়া অবস্থায় পঙ্কজের ফোনে কল আসলে খাবার সেরে দ্রুত পঙ্কজ বাড়ি থেকে বেরিয়ে যান।

এরপর তাকে অনেক খোঁজাখুঁজি করেও পাওয়া যায়নি। রবিবার রাতে পোনাবালিয়া বাজারের পাশের খালে পঙ্কজের লাশ ভাসমান অবস্থায় দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

নলছিটি থানার ওসি আতাউর রহমান বলেন, খবর পেয়ে পোনাবালিয়া খাল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য আজ সোমবার সকালে ঝালকাঠি সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

By নিজস্ব প্রতিবেদক

রংপুরের অল্প সময়ে গড়ে ওঠা পপুলার অনলাইন পর্টাল রংপুর ডেইলী যেখানে আমরা আমাদের জীবনের সাথে বাস্তবঘনিষ্ট আপডেট সংবাদ সর্বদা পাবলিশ করি। সর্বদা আপডেট পেতে আমাদের পর্টালটি নিয়মিত ভিজিট করুন।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *