জেনে নিন দুপুরের পরে কেমন যাবে

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে সর্বসময়ে এটা মনে রাখতে হবে রাশি দিয়ে ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। এবার জেনে নিন রাশিচক্র অনুযায়ী আজকের শেষ সময় আপনার কেমন যাবে।

মেষ: দিনটি আনন্দ ও সৃজনশীলতার মধ্যে শুরু করেছেন । সাফল্য, ধন সম্পত্তির প্রত্যাশা। কর্মক্ষেত্রে আজ সর্বাধিক উজ্জ্বল থাকবেন। গুরুত্বপূর্ণ সিদ্ধান্তগুলো নেওয়ার জন্য আজকের দিনটি ভালো ।

বৃষ: পুরোনো অর্থ আদায়ে তাগিদ দিন এবং আলাপচারিতার সম্ভাবনা আছে। আজ বিলাসবহুল এবং প্রসাধনীর জিনিস কেনাকাটা করতে পারেন । অনমনীয়তা এবং অসহিষ্ণুতা দিনটিকে খারাপ করে দিতে পারে।

মিথুন: দৈনন্দিন কাজগুলোর প্রতি আপনার অনীহার কারণে সমস্যা দেখা দেবে। কোনো গুরুত্বপূর্ণ কাজ আজ হাতে না নেওয়াই ভালো । কোনোকিছু আজ আপনার পক্ষে হবে না। গুরুজনদেরও স্বাস্থ্যহানির সম্ভাবনা রয়েছে । ঊর্ধ্বতনরা আপনার প্রতি প্রসন্ন থাকবেন না।

কর্কট: চাকরিজীবীদের পদোন্নতি, বেতনবৃদ্ধি এবং প্রশংসাপ্রাপ্তির সম্ভাবনা আছে।কর্মক্ষেত্রে সহকারীরা সহযোগিতা করবে। আজ প্রেমিকরা প্রেম নিয়ে সমস্যায় পরতে হতে পারে । শত্রু ও প্রতিযোগীরা দূরে থাকবে।

সিংহ: দিনটি বন্ধুদের সঙ্গ উপভোগ করতে পারেন। মনে শ্রদ্ধার ভাব দেখা দেবে। আজ ভ্রমণ আনন্দকে আরও বাড়িয়ে দেবে। বিদেশিদের সঙ্গে বিশেষ সময় কাটাতে পারেন ।

কন্যা: গ্রহের ইতিবাচক অবস্থানের কারণে আজ ভাগ্যবান করে তুলবে। তবে এমন কিছু করবেন না যা অপরের বিরক্তির সৃষ্টি করে। শত্রুদের দিকে নজর রাখুন। শরীরকে অবহেলায় ক্ষতির কারণ হতে পারে। সাবধানে থাকুন ।

তুলা: ঘনিষ্ঠ আত্মীয়দের ভ্রমণে যাওয়ার সুযোগ পেতে পারেন। প্রেম নিয়ে সুসংবাদ, পরিবারে চমক দিতে পারেন। আজ আপনার কাছের মানুষ সহায়তা করবে এবং আপনার উপকারে আসবে। আর্থিক লাভ নিশ্চিত।

বৃশ্চিক: প্রভাবশালী কোনো ব্যক্তি আজ আপনার পাশে থাকবেন। সামাজিক অবস্থানের উন্নতি হবে। বাবার কাছ থেকে কোনো বিষয়ে সহযোগিতা পেতে পারেন । লেনদেনগুলো থেকে কিছু অতিরিক্ত আশা করতে পারেন। আপনার পারিবারিক শান্তি বজায় থাকবে।

ধনু: আজ আয় বৃদ্ধির সম্ভাবনা আছে। অন্য উৎস থেকেও লাভের প্রত্যাশা করা যায়। বন্ধুদের সঙ্গে আড্ডা ভালোভাবেই উপভোগ করবেন। হিসাব করে খরচ করুন।

মকর: দেখে শুনে চলাফেরা করুন।নিজের প্রতি খেয়াল রাখুন। ভুল বোঝাবুঝির সম্ভাবনা প্রবল। অপ্রত্যাশিত কোনো ঘটনার জন্য প্রস্তুত থাকুন। খরচ আয়ের তুলনায় অনেক বেশি হবে।

কুম্ভ: আজ আপনার মন ভালো থাকবে আর কাজের ক্ষেত্রে বিশেষ উৎসাহ দেখাবেন এবং তা উপভোগ করবেন। যাবতীয় আর্থিক বাধাগুলো দূর করতে পারবেন এবং ভবিষ্যতের পরিকল্পনা করতে পারবেন।

মীন: আজ টাকা পয়সা বিষয়গুলোতেই সাবধানতা অবলম্বন করা প্রয়োজন। মতবিরোধ থেকে দূরে থাকুন। পরিবারের সদস্য ও বন্ধুদের সঙ্গে সদ্ভাব নাও থাকতে পারে। শারীরিক সমস্যার সম্ভাবনাকেও উড়িয়ে দেওয়া যায় না।

By নিজস্ব প্রতিবেদক

রংপুরের অল্প সময়ে গড়ে ওঠা পপুলার অনলাইন পর্টাল রংপুর ডেইলী যেখানে আমরা আমাদের জীবনের সাথে বাস্তবঘনিষ্ট আপডেট সংবাদ সর্বদা পাবলিশ করি। সর্বদা আপডেট পেতে আমাদের পর্টালটি নিয়মিত ভিজিট করুন।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *