ছাত্রীনিবাসে বোরকা পরে প্রেমিকার সঙ্গে দেখা

ছাত্রীনিবাসে বোরকা পরে প্রেমিকার সঙ্গে দেখা

ছাত্রীনিবাসে বোরকা পরে প্রেমিকার সঙ্গে ঢোকার সময় মইনুল ইসলাম (২৪) নামের এক যুবককে মারধরের পর পুলিশে দিয়েছেন স্থানীয়রা

 

সোমবার (৯ মে) রাতে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি) সংলগ্ন চকবাজার কামারের মোড় এলাকার একটি ছাত্রীনিবাসে এ ঘটনা ঘটে।

 

রংপুরে একটি ছাত্রীনিবাসে বোরকা পরে ঢোকার সময় মইনুল ইসলাম (২৪) নামের এক যুবককে মারধরের পর পুলিশে দিয়েছেন স্থানীয়রা। তিনি প্রেমিকার সঙ্গে দেখা করতে ওই ছাত্রীনিবাসে যেতে চেয়েছিলেন বলে জানিয়েছে পুলিশ।

 

সোমবার রাত ১০টার দিকে বোরকা পরিহিত একজনকে ছাত্রীনিবাসে ঢোকার সময় তার গতিবিধি দেখে সন্দেহ হয়। তাকে জিজ্ঞাসাবাদে পুরুষ কণ্ঠে কথা বললে ছদ্মবেশ ধারণের বিষয়টি বুঝতে পারেন তারা। এ সময় তারা উত্তেজিত হয়ে ওই যুবকের পরিহিত বোরকা টেনে হেঁচড়ে খুলে তাকে মারধর করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে ওই যুবককে আটক করে থানায় নিয়ে যায়।

 

রংপুর মেট্রোপলিটন পুলিশের তাজহাট থানার উপ-পরিদর্শক (এসআই) আতিকুর রহমান চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটক যুবকের নাম মইনুল ইসলাম। তার বাড়ি রংপুরের পীরগঞ্জে। ছদ্মবেশ নিয়ে তিনি ওই ছাত্রীনিবাসে থাকা তার পূর্বপরিচিত একজনের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন। এ ঘটনায় বিশ্ববিদ্যালয় পড়ুয়া এক ছাত্রীকেও জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়। তিনি বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী।

 

তিনি আরও বলেন, জিজ্ঞাসাবাদে আটক দুজনের মধ্য প্রেমের সম্পর্ক রয়েছে বলে জানা যায়। তবে তাদের কারো প্রতি কারো কোনো অভিযোগ ছিল না। পরে জিজ্ঞাসাবাদ শেষে আটক যুবককে তার আত্মীয়ের জিম্মায় এবং বিশ্ববিদ্যালয় পড়ুয়া মেয়েটিকেও একজন শিক্ষকের জিম্মায় দেওয়া হয়েছে।

By নিজস্ব প্রতিবেদক

রংপুরের অল্প সময়ে গড়ে ওঠা পপুলার অনলাইন পর্টাল রংপুর ডেইলী যেখানে আমরা আমাদের জীবনের সাথে বাস্তবঘনিষ্ট আপডেট সংবাদ সর্বদা পাবলিশ করি। সর্বদা আপডেট পেতে আমাদের পর্টালটি নিয়মিত ভিজিট করুন।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *