চাকরি দেওয়ার নামে কলেজছাত্রীকে ঢাকায় নিয়ে ধর্ষণ

ফুফার হাতে কিশোরী ধর্ষণ

নওগাঁর মান্দায় চাকরি দেওয়ার নাম করে ঢাকায় নিয়ে এক কলেজছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে।

এমনকি আপত্তিকর ছবি দেখিয়ে একাধিকবার ধর্ষণ এবং গর্ভপাত করানোরও অভিযোগ উঠেছে নাহিদ হাসান নান্নু নামে এক যুবকের বিরুদ্ধে। ভুক্তভোগীর পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, নাহিদ হাসান নান্নু একই গ্রামের সম্পর্কে চাচা হওয়ায় দীর্ঘ দিন ধরে উভয়ের বাড়িতে অবাধে যাতায়াত ছিল তাদের।

এরই এক পর্যায়ে বিভিন্ন প্রলোভন দিয়ে এবং চাকরির অজুহাত দেখিয়ে বেশ কিছু দিনের জন্য ও্ই কলেজছাত্রীকে ঢাকায় নিয়ে যান। এরপর তারা দুজনে ঢাকাতে স্বামী-স্ত্রী পরিচয়ে থাকতেন।সম্প্রতি করোনার কারণে দুজনই ঢাকা থেকে বাড়িতে ফিরে আসে। কিন্তু ঢাকায় থাকা অবস্থায় বিয়ের প্রলোভন দিয়ে তার সঙ্গে একাধিকবার শারীরিক সম্পর্ক করায় ২-৩ মাসের অন্তঃসত্ত্বা হয়ে পড়ে ওই কলেজছাত্রী।

এরপর গত ২৬ মে উপজেলার তেঁতুলিয়া ইউনিয়নের সাবাইহাটের একটি ইউনিয়ন স্বাস্থ্যকেন্দ্রে ওই কলেজছাত্রীর গর্ভপাত করানো হয় বলে জানিয়েছেন ভুক্তভোগী।ভুক্তভোগীর মা-বাবা বলেন, আমরা খুব গরিব এবং অসহায় মানুষ। একদিন কাজ না করলে আমাদের জীবন চলে না। আমরা খুব অসহায়।

আমাদের মেয়ের সঙ্গে যে অন্যায় করা হয়েছে, আমরা এর সুষ্ঠু বিচার চাই।মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান বলেন, ধর্ষণ এবং নারী নির্যাতনের ঘটনার সঙ্গে জড়িতদের কোনো ছাড় নেই। এ ব্যাপারে কোনো লিখিত অভিযোগ পাইনি। তবে অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

By নিজস্ব প্রতিবেদক

রংপুরের অল্প সময়ে গড়ে ওঠা পপুলার অনলাইন পর্টাল রংপুর ডেইলী যেখানে আমরা আমাদের জীবনের সাথে বাস্তবঘনিষ্ট আপডেট সংবাদ সর্বদা পাবলিশ করি। সর্বদা আপডেট পেতে আমাদের পর্টালটি নিয়মিত ভিজিট করুন।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *