ঘরে বসে টিকা নিয়ে ফেসবুকে ছবি

এহসান গ্রুপের চেয়ারম্যান রাগীব হাসান গ্রেপ্তার-১৭ হাজার কোটি টাকা আত্মসাতএহসান গ্রুপের চেয়ারম্যান রাগীব হাসান গ্রেপ্তার-১৭ হাজার কোটি টাকা আত্মসাত

বাসায় বসে টিকা দেওয়ার ঘটনায় এক যুবক ও তার সহযোগীকে আটক করেছে পুলিশ। চট্টগ্রামের খুলশি এলাকার নিজ বাসায় বসে করোনার টিকা দিয়ে ফেসবুকে ছবি ও স্ট্যাটাস দেন তিনি।এরপর ওই স্ট্যাটাস ভাইরাল হলে তোলপাড় শুরু হয়।

এরপর তাদের নগরীর খুলশী থানার জাকির হোসেন রোড থেকে রোববার রাতে ও সোমবার ভ্যাকসিন গ্রহীতা ও সহায়তাকারীকে গ্রেপ্তার করা হয়। তারা হলেন- মো. হাসান (৩৫) ও মোবারক আলী (৩৩)।

সরকারের গণটিকা কর্মসূচিতে গত ৭ অগাস্ট চট্টগ্রাম সিটি করপোরেশনের প্রতিটি ওয়ার্ডে তিনটি করে কেন্দ্রে ৯০০ জনকে টিকা দেওয়া হয়েছে। টিকাদানে বয়স্ক নারী, পুরুষ ও প্রতিবন্ধীদের অগ্রাধিকার দেওয়া হয়েছে। এর মধ্যেই শনিবার নিজ ঘরে বসে টিকা নেওয়ার ছবি ও সহযোগিতাকারীকে ধন্যবাদ দিয়ে ফেসবুকে পোস্ট দেন মো. হাসান নামের এক ব্যক্তি।

হাসান পোস্টে উল্লেখ করেন, ধন্যবাদ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে। অশেষ ধন্যবাদ বন্ধু মো. মোবারক আলীকে কভিড ভ্যাকসিন প্রদানে সহায়তা করার জন্য। আলহামদুলিল্লাহ মর্ডানার ১ম ডেজ সম্পন্ন। পোস্টটি ছড়িয়ে পড়ার পর রোববার রাত থেকে হাসানের ফেইসবুক আইডি নিষ্ক্রিয় করে রাখা হয়েছে।

এ ঘটনায় রোববার রাতেই হাসানকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানান নগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (উত্তর) আবু বক্কর সিদ্দিক।

By নিজস্ব প্রতিবেদক

রংপুরের অল্প সময়ে গড়ে ওঠা পপুলার অনলাইন পর্টাল রংপুর ডেইলী যেখানে আমরা আমাদের জীবনের সাথে বাস্তবঘনিষ্ট আপডেট সংবাদ সর্বদা পাবলিশ করি। সর্বদা আপডেট পেতে আমাদের পর্টালটি নিয়মিত ভিজিট করুন।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *