গোয়ালন্দে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে নারী নিহত, আহত ১৯

ঢাকা-খুলনা মহাসড়কের রাজবাড়ী জেলার গোয়ালন্দ ফায়ার সার্ভিস এলাকায় মঙ্গলবার (২৯ মার্চ) সন্ধ্যা ৭টার দিকে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে মধ্যবয়সী এক নারী নিহত হয়েছেন। তার নাম-পরিচয় পাওয়া যায়নি। এ ঘটনায় আরো অন্তত ১৯ জন আহত হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও হাইওয়ে পুলিশ সূত্র জানায়, মঙ্গলবার সন্ধ্যা ৭টার দিকে দৌলতদিয়া ঘাট থেকে কুষ্টিয়াগামী পদ্মা গড়াই পরিবহনের একটি বাস ঢাকা-খুলনা মহাসড়কের গোয়ালন্দ ফায়ার সার্ভিস এলাকায় আসলে বিপরীত দিক থেকে যশোর চাচরা থেকে আসা কুমিল্লাগামী মাছ বোঝাই একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মধ্যবয়সী অজ্ঞাতনামা এক পথচারী নারীর মৃত্যু হয়। এ ঘটনায় অন্তত ১৯ জন আহত হয়েছে।

আহতদের উদ্ধার করে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। পরে ৬ জনের অবস্থা আশংঙ্কাজনক হওয়ায় ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

আহতদের উদ্ধারে কাজ করেছে গোয়ালন্দ ফায়ার সার্ভিস, হাইওয়ে পুলিশ ও গোয়ালন্দঘাট থানা পুলিশ।

গোয়ালন্দ ফায়ার সার্ভিসের লিডার সাবেকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, নিহত নারীর নাম-পরিচয় এখনো পাওয়া যায়নি। আহতদের দ্রুত সময়ের মধ্যে উদ্ধার করে হাসপাতালে পাঠানোর বিষয়টি তারা বেশি গুরুত্ব দিচ্ছেন বলে জানান।

গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সহকারী সার্জন ডা: রুহুল আমিন বলেন, এ পর্যন্ত ১৯ জনকে হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। এদের মধ্যে ৬ জনের অবস্থা গুরুতর হওয়ায় তাদেরকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।

Leave a Comment