খুলনায় অপহৃত কলেজছাত্রের লাশ মিলল নদীতে

খুলনায় মুক্তিপণের দাবিতে কলেজ ছাত্র আমিনুর রহমানকে (২০) অপহরণ করে হত্যার ৫৮ ঘণ্টা পর লাশ উদ্ধার করা হয়েছে।বুধবার সকাল সাড়ে ৮টার দিকে পাইকগাছা উপজেলার আগড়ঘাটা বাজার এলাকার কপোতাক্ষ নদ থেকে পুলিশ তার লাশ উদ্ধার করে। পাইকগাছা থানার ওসি জিয়াউর রহমান জানান, ভাটার সময় কপোতাক্ষ নদে স্থানীয়রা আমিনুরের লাশ ভাসতে দেখে পুলিশকে খবর দেয়। তার লাশ উদ্ধারের পর সুরতহাল রিপোর্ট প্রস্তুত করা হচ্ছে বলে জানান তিনি।

ওসি জিয়াউর রহমান জানান, এ ঘটনায় দায়েরকৃত মামলার একমাত্র আসামি ফয়সাল গতকাল মঙ্গলবার আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। উল্লেখ্য, গত ৭ নভেম্বর পাইকগাছা উপজেলার শ্যামনগর গ্রামের ছুরমান গাজীর ছেলে ও স্থানীয় কপিলমুনি কলেজের একাদশ শ্রেণির ছাত্র আমিনুর রহমানকে মুক্তিপণের দাবিতে অপহরণ করে পার্শ্ববর্তী গদাইপুর গ্রামের জিল্লুর রহমানের ছেলে ফয়সাল (২২)। এরপর রাত ১০টার দিকে তার বাবা ছুরমান গাজীর কাছে ১০ লাখ টাকা মুক্তিপণ দাবি করে অপহরণকারী।

মুক্তিপণের টাকা পাইকগাছা ব্রিজের নিচে রাখতে বলা হয়। ঘটনাটি তিনি পুলিশকে অবহিত করেন। পরে অপহৃত আমিনুরের বাবা ছুরমান গাজী অপহরণকারীর কথামত কিছু টাকা নির্দিষ্ট স্থানে রেখে আসেন। নির্দিষ্ট সময়ে অপহরণকারী ফয়সাল টাকা নিয়ে ফেরার সময় পুলিশ তাকে মুক্তিপণের টাকাসহ আটক করে।

Leave a Comment